বলিউডবিনোদন

Monalisa-র স্বামীর সঙ্গে পরকীয়া শুরু, স্ত্রীকে ছেড়ে গোয়ায় এই অভিনেত্রীর সঙ্গে রোম্যান্সে মত্ত

×
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই একাধিক ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। বেশিরভাগ সময় ইউটিউবের মাধ্যমেই এই ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি তেমনি আরো একটি জনপ্রিয় হিট ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে মোনালিসাকে ছেড়ে অন্য এক অভিনেত্রীর সাথে গোয়ার রাস্তায় চুটিয়ে রোমান্স করেছেন বিক্রান্ত সিং রাজপুত।

Advertisement

‘মিনি লাইভ ভোজপুরি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ১ দিন আগের শেয়ার করে নেওয়া এই ভিডিওটি এই মুহূর্তে পৌঁছে গিয়েছে ৮৯ হাজারেরও বেশি মানুষের কাছে। ভিডিওতে গোয়ার রাস্তায় ও সমুদ্রের ধারে চুটিয়ে উপভোগ করে রোমান্স করতে দেখা গিয়েছে বিক্রান্ত সিং রাজপুত ও আকাঙ্ক্ষা দুবেকে। রোমান্স করার পাশাপাশি মানানসই পোশাকে ক্যামেরার সামনে শিল্পী রাজের গানে দক্ষতার সাথে নেচেওছেন তারা। এই মুহূর্তে সেই ঝলকই ভাইরাল হয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া গানের ভিডিওতে ‘রাজা হামকা ভি গোয়া ঘুমাই দা’র তালে দেখা গিয়েছে এই দুই জনপ্রিয় ভোজপুরি তারকাকে। উল্লেখ্য, বিকাশ মিশ্রর লেখা ও সুরে গানটি শোনা গিয়েছে শিল্পী রাজের কন্ঠে। এই গোটা বিষয়টি পরিচালনার দায়িত্বে ছিলেন অলোক সিং। এই মুহূর্তে নিজেদের প্রিয় দুই তারকাকে পুনরায় সোশ্যাল মিডিয়ার পাতায় এই গানের সূত্র ধরে ভাইরাল হতে দেখে খুশি ভোজপুরি দর্শকদের একাংশ। গানটি বেশ উপভোগ করছেন তাদের ভক্তরাও। অবশ্য সেই ঝলক ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই মিলবে।

Related Articles

Back to top button