বিনোদন

নো-মেকআপ লুকে ছবি শেয়ার করলেন মোনালিসা, মুখ দেখে ভক্তদের চোখ মেলে গেল

Advertisement

Advertisement

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা তার সৌন্দর্যের জন্য সকলের মধ্যে পরিচিত। তার গ্ল্যামারাস স্টাইল মানুষকে পাগল করে তোলে। মোনালিসা যখনই তার নতুন ছবি ভক্তদের সাথে শেয়ার করেন, মানুষ তার জন্য পাগল হয়ে ওঠে। কিন্তু এবার মোনালিসা তার ছবির কারণে ট্রোলড হচ্ছেন।

Advertisement

আসলে, অভিনেত্রী মোনালিসা তার নো-মেকআপ লুকে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন, যেখানে ভক্তরা তার মুখ দেখে হতবাক হয়ে গেছেন। নেগেটিভ কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম। ভোজপুরি অভিনেত্রী মোনালিসা ভোরে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি শেয়ার করেছেন, যা নিয়ে এখন তীব্র আলোচনা হচ্ছে। এসব ছবিতে মোনালিসাকে বিভিন্ন ধরনের পোজ দিতে দেখা যায়।

Advertisement

ভোজপুরি অভিনেত্রী মোনালিসাকে সাম্প্রতিক ছবিগুলিতে সুন্দর পোজ দিতে দেখা গেছে। তাঁর পোজ ভক্তদের খুব পছন্দের। ভক্তরা ক্রমাগত তাঁর স্টাইলের প্রশংসা করেন। মোনালিসার শেয়ার করা ছবিগুলির মধ্যে একটিও একটি সানকিসড ছবি। এই ছবিতে মোনালিসার চোখ দৃশ্যমান হয়ে উঠছে।

Advertisement

মনে হচ্ছে সূর্যের আলো মোনালিসার সৌন্দর্য বাড়িয়ে দিচ্ছে। সোশ্যাল মিডিয়ায় মোনালিসার শেয়ার করা ছবিতে একটি সাদা ছবিতে দেখা যাচ্ছে তাঁকে। মোনালিসার এই অবতার তাঁর ভক্তরা দেখেননি, যার কারণে অভিনেত্রীকে নো-মেকআপ লুকে দেখে চমকে গিয়েছেন তাঁরা। মোনালিসার নো মেকআপ লুকের কারণে প্রতিনিয়ত ট্রোলিং করছেন তার ভক্তরা। লোকে বলে, মেকআপ ছাড়া মোনালিসাকে খুব সাধারণ মানুষের মতোই দেখায়। অভিনেত্রী মোনালিসার ছবিতে প্রতিনিয়ত অশ্লীল মন্তব্য ধেয়ে আসছে। সর্বশেষ ছবিতে অভিনেত্রী মোনালিসাকে আগের চেয়ে একটু বেশি মোটা দেখাচ্ছে। মানুষ তাঁর স্থূলতা দেখে অবাক হয়।

Recent Posts