বিনোদনবলিউড

Monalisa Video: ছোট স্কার্ট পরে বোল্ড কায়দায় নাচ করলেন মোনালিসা, সেক্সী চাল দেখে নিয়ন্ত্রণহীন পুরুষ ভক্তরা

ক্যামেরার সামনে বারংবার বোল্ড ভঙ্গিমায় ভিডিও বানিয়ে থাকেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা

×
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী মোনালিসা। তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। পাশাপাশি সোশ্যাল মিডিয়া দুনিয়াতেও ব্যাপক সক্রিয় থাকেন তিনি। মাঝে মাঝেই হট কায়দায় ভিডিও বানিয়ে ফ্যানদের রাতের ঘুম কেড়ে নেন তিনি। আর আজকের এই প্রতিবেদনে এমনই একটি ভিডিও আপনাদের জন্য রয়েছে।

Advertisements
Advertisement

ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা আবারও নিজের হট ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। সম্প্রতি মোনালিসা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে মোনালিসাকে একটি ছোট্ট স্কার্ট এবং শর্ট ড্রেসে দেখা যাচ্ছে। তিনি ক্যামেরার সামনে নাচছেন এবং তার লাস্যময়ী ভঙ্গিতে নেটিজেনদের মন জয় করে নিচ্ছেন। ভিডিওটি প্রকাশের পর থেকেই তা দ্রুত ভাইরাল হয়ে গেছে। ভিডিওটিতে মোনালিসার হট লুক দেখে নেটিজেনরা রীতিমতো পাগল হয়ে পড়েছেন। ভিডিওটিতে মোনালিসার প্রশংসায় নেটিজেনরা কমেন্টের বন্যার সৃষ্টি করেছেন।

Advertisements

ভিডিওটিতে এক নেটিজেন লিখেছেন, “মোনালিসা তুমি সত্যিই অসাধারণ। তোমার এই হট লুক দেখে আমি হতবাক হয়ে গেছি।” আরেকজন নেটিজেন লিখেছেন, “মোনালিসা তুমি আগুন জ্বালিয়ে দিয়েছ। তোমার এই ভিডিও দেখে আমার বুক ধড়ফড় করছে।” মোনালিসা তার হট লুক এবং অভিনয়ের মাধ্যমে সবসময়ই নেটিজেনদের নজর কাড়েন। তার এই হট ভিডিওটিও নেটিজেনদের মাথা ঘুরিয়ে দিয়েছে। ভিডিওটি প্রচুর মানুষ দেখেছেন ও ৭০ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button