বিনোদনবলিউড

দরজা বন্ধ করে অভিনেত্রী মোনালিসার সঙ্গে পবন সিংয়ের রোম্যান্স, ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছে

ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে মোনালিসার

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisements
Advertisement

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।

Advertisements

মোটামুটি যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে পরিচিত তারা বুঝে গিয়েছেন কোন মিউজিক ভিডিওর কথাটি বলা হচ্ছে। গানটির নাম, ‘পালা সাতকে’। গানটিতে অভিনেতা পবন সিংয়ের সঙ্গে দেখা গেছে মোনালিসাকে। দুজনের অনস্ক্রিন রোমান্টিক কেমিস্ট্রি দর্শকদের মন জয় করেছে। লাল শাড়িতে ব্যাপক সুন্দরী লাগছিল অভিনেত্রীকে। এই গানটি ওয়েভ মিউজিক নামে অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে, যা শ্রোতাদের কাছ থেকে প্রচুর ভালবাসা পাচ্ছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button