বিনোদন

বন্ধ ঘরে ব্লাউজ ও পেটিকোট পরে মোনালিসা সিডিউজ করলেন পবন সিংকে, হৈচৈ শুরু হল (VIDEO)

১ কোটির বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মোনালিসার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা বা গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনারও। এই ভাইরাল ভিডিওটিতে দেখা গেছে অভিনেত্রী মোনালিসা তাঁর অনস্ক্রিন প্রেমিকের সাথে অন্তরঙ্গভাবে তুমুল নাচ করছে। গানের লিরিক্স এর সাথে সাথে অভিনেত্রীর লাস্যময়ী এক্সপ্রেশন ক্লিন বোল্ড করে দিয়েছে পুরুষ নেটিজেনদের।

Advertisement

ভাইরাল এই গানটির নাম ‘চোলিয়া মে রসমালাই‘। এতে মোনালিসা সেক্সী কায়দায় ড্যান্স করে প্রলুব্ধ করেছেন পবন সিংকে। সে ব্লাউজ ও পেটিকোট পরে বোল্ড কায়দায় নিজের কার্ভি ফিগার ফ্লান্ট করে পবন সিংকে নিয়ন্ত্রণহীন করে তুলেছেন। এই গানের ভিডিও টিসিরিজ হামার ভোজপুরি ইউটিউব চ্যানেলে দেখা যাবে। এই খবর লেখা পর্যন্ত গানটি ১ কোটির বেশি বার দেখা হয়েছে। গানটিতে দুজনের হট কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছে। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts