বিনোদন

মোনালিসার সাথে ভেতরে ঢুকে রোমান্স করলেন পবন সিং, রেকর্ড ভাঙল এই ভিডিও (VIRAL)

৪.৮ কোটির বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানের ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মোনালিসার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা বা গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনারও। এই ভিডিওতে অভিনেত্রী মোনালিসা, পাওয়ার স্টার পবন সিং এর সঙ্গে রোমান্টিক নাচ করেছেন। ‘সাইয়ান জি দিলওয়া মাঙ্গেলিন’ ছবির ‘মুয়াই দিহালা রাজাজি’ গানটি চর্চায় রয়েছে। এই ভিডিওটিতে পবন সিং ও মোনালিসাকে একটি কম্বলের তলায় ঢুকে রোমান্স করতে দেখা গিয়েছে। লাল শাড়িতে খুবই সুন্দরী লাগছিল অভিনেত্রীকে। টি সিরিজ হামার বলিউড ইউটিউব চ্যানেলে এই ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভাইরাল ভিডিওটি ৪.৮ কোটি মানুষ দেখেছেন। আপনি যদি এই ভিডিওটি দেখতে চান, তাহলে এক্ষুনি দেখে নিন।

Advertisement