টলিউডবলিউডবিনোদন

সেক্সি ঝুমা বৌদি হয়ে গেল ‘ডাইনি’! এবার মোনালিসাকে দেখলে ভয়ে পাবেন আপনিও

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম মোনালিসা। মোনালিসার ভালো নাম অন্তরা বিশ্বাস। বঙ্গ তনয়া মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস। আশুতোষ কলেজ থেকে সংস্কৃতে স্নাতক হওয়ার পর মোনালিসা ওড়িয়া মিউজিক ভিডিয়োতে কাজ করেছিলেন। এরপরেই নিজের ভাগ্য পাল্টাতে মুম্বই চলে আসেন তিনি। একসময় ভোজপুরি ইন্ডাস্ট্রির নামী নায়িকাদের অন্যতম হয়ে ওঠেন মোনালিসা। এরপর কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। এরপরই মোনালিসার জনপ্রিয়তা ক্রমশ বাড়তে থাকে।

এই রিয়ালিটি শো জিততে না পারলেও আসতে থাকে ভালো কাজের সুযোগ। একের পর এক হিন্দি ধারাবাহিকে অভিনয় শুরু করেন অভিনেত্রী। কিছুদিন আগে কালারস এ ‘নমক ইশকা’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। সদ্য শেষ হয়েছে এই ধারাবাহিক। এছাড়া টলিউডে হইচই-এর ‘দুপুর ঠাকুরপো- সিজন ২ তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয়ের মাধ্যমে দেওরদের প্রিয় বৌদি হয়ে ওঠেন। দর্শকদের কাছে তিনি জনপ্রিয় ঝুমা বৌদি নামে বেশি খ্যাত।

মোনালিসা মানেই টেলিভিশনের পর্দায় বাড়তি উত্তেজনা। তাঁর অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মজেছে দর্শক। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। ফের সকলের প্রিয় ঝুমা বৌদি ধরা দেবেন ‘ডাইনি’ হয়ে। এর আগেও ‘নজর’ ধারাবাহিকে ডাইনির চরিত্রে অভিনয় করেছেন মোনালিসা।

টেলিভিশনে এক পূর্ণ দৈর্ঘ্যের সিনেমায় ‘ডাইনি’ হয়ে ফিরছেন সুন্দরী মোনালিসা। এই ছবির নাম ‘আনকাহি দাস্তান’, যা দেখা যাবে স্টার প্লাসের পর্দায়। নিজের এই চরিত্র নিয়ে দারুণ উচ্ছ্বসিত আর আনন্দিত অভিনেত্রী। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ছবি সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন, ‘আবারও ডাইনির চরিত্রে দেখা যাবে আমাকে। এইবার এক পূর্ণ দৈর্ঘ্যর ছবিতে, কোনও ধারাবাহিকে নয়। বহু দিন হয়ে গেছে ডাইনির চরিত্রে অভিনয় করেছি, তাই এই চরিত্রটাকে বেশ উপভোগই করছেন তিনি। এই রবিবার অর্থাৎ ১০ অক্টোবর রাত ৯টায় স্টার প্লাসের পর্দায় সেক্সি ডাইনি মোনালিসাকে দেখা যাবে। এছাড়াও ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে তাঁকে। আর ডাইনি হিসেবে মোনালিসার অনুগামীরা বেশ এক্সাইটেড।

Related Articles

Back to top button