VIDEO: বিনা মেকাপ লুকেই নাচলেন অভিনেত্রী মোনালিসা, ভক্তরা বললেন – তোমাকে রানীর মতো লাগছে

Advertisement

Advertisement

অভিনয় জগৎ’এর একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসারও করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার ও স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়েও পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলক নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। আর খুব স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয় নিমেষে।

Advertisement

তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাম্প্রতিক ইনস্টা রিল ভিডিওর সূত্র ধরেই চর্চায় রয়েছেন। নিজের এই সাম্প্রতিক রিল ভিডিওতে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘সেলফি’র গানের তালে দেখা মিলেছে মোনালিসার। তনিষ্ক বাগচীর গাওয়া ‘কুড়িয়ে নি তেরি’র সাথেই মাঝ রাস্তায় বানিয়েছেন রিল। এদিন অভিনেত্রীর পরনে একটি কালো রঙের মিডিয়াম ড্রেস ছিল। খোলা চুলে বিনা মেকাপ লুকেই ছিলেন তিনি। এই ট্রেন্ডিং গানের সাথে এই মুহূর্তে অভিনেত্রীর নাচ যে রীতিমতো নজর কেড়েছে, তা বলাই বাহুল্য। বিনা মেকাপ লুকেই তাক লাগিয়েছেন ভক্তদের। কুড়িয়েছেন প্রশংসাও, যার ঝলক রয়েছে কমেন্টবক্সেই। উল্লেখ্য, রাজ মেহেতা পরিচালিত অক্ষয় কুমার ও ইমরান হাশমি অভিনীত ‘সেলফি’ এই মুহূর্তে সাফল্যের সাথে বক্সঅফিস কাঁপাচ্ছে। আপাতত, সেই ছবির গানের তালেই রিল বানিয়ে সকলের নজরে মোনালিসা।

Advertisement

Recent Posts