বক্ষের অংশ পুরো ঢাকা ফুলে, হট ফটোশুটে ভাইরাল মনালিসা

Advertisement

Advertisement

ইদানিং খবরের শিরোনামে উঠে আসছেন অভিনেত্রী মোনালিসা। কখনো তিনি পোস্ট করছেন হট ফটো, কখনো বা নাচের ভিডিও। তাঁকে রীতিমত ট্রোল করছেন নেটিজেনরা। কিন্তু মোনালিসাকে কেউ থামাতে পারেনি। মোনালিসা নিজের ইন্সটাগ্রামে নিজের ইচ্ছামত পোস্ট করছেন। সম্প্রতি তিনি ফুলের সাজে একটি ফটো শেয়ার করে লিখেছেন যে,তিনি ফুলের রানি যিনি সবসময় নিজেকে মেলে ধরতে চান। এবার নেটিজেনরা মোনালিসার এই ছবিটি পছন্দ করেছেন। এর আগে মোনালিসা যে নাচের ভিডিওগুলি শেয়ার করেছিলেন তাতে তিনি আদৌ নাচ জানেন কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছিল। কিন্তু এবার ফুল দিয়ে তৈরী টপ পরে তাঁকে অনন্যা লেগেছে।

Advertisement

মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস। তাঁর জন্ম কোলকাতায়। আশুতোষ কলেজ থেকে সংস্কৃত নিয়ে স্নাতক হবার পর তিনি কিছু ওড়িয়া মিউজিক ভিডিও এবং কিছু বাংলা টেলিফিল্মে কাজ করেন। এরপর কেরিয়ার গড়ার জন্য মোনালিসা মুম্বই পাড়ি দেন। সেখানে তিনি ভোজপুরি ফিল্মে অভিনয় করা শুরু করেন । মোনালিসাকে খ্যাতি এনে দেয় কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ । মোনালিসা দর্শকদের কাছে হয়ে ওঠেন পাশের বাড়ির মেয়ে। ‘বিগ বস’ জিততে না পারলেও মোনালিসার কেরিয়ার গ্রাফ বদলে যায়। তিনি টেলিভিশনের বিভিন্ন চ্যানেলে ভালো কাজ পেতে শুরু করেন। সম্প্রতি তিনি বাংলা ওটিটি প্লাটফর্ম হইচই-এর একটি ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’- তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে বাংলার দর্শকদের কাছে জনপ্রিয়তা অর্জন করেন।

Advertisement

এই মুহূর্তে মোনালিসা স্টার প্লাস চ্যানেলের জনপ্রিয় থ্রিলার সিরিজ ‘নজর সিজন-2’ তে অভিনয় করছেন। এর আগে এই সিরিজের সিজন ওয়ানে অভিনয় করেছেন মোনালিসা। সম্প্রতি তাঁর বিয়ে হয়েছে তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতের সাথে। সব মিলিয়ে মোনালিসা আবার ঘুরে দাঁড়িয়েছেন।

Advertisement

 

Recent Posts