ভাইরাল & ভিডিও

স্বামীর সাথে রোমান্টিকভাবে অন্তরঙ্গ নাচে মত্ত মোনালিসা, ভিডিও দেখে ঘুম উড়েছে নেটিজেনদের

লাস্যময়ী এক্সপ্রেশনের জন্য ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মোনালিসার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা বা গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনারও। এই ভাইরাল ভিডিওটিতে দেখা গেছে অভিনেত্রী মোনালিসা তাঁর অনস্ক্রিন প্রেমিকের সাথে অন্তরঙ্গভাবে তুমুল নাচ করছে। গানের লিরিক্স এর সাথে সাথে অভিনেত্রীর লাস্যময়ী এক্সপ্রেশন ক্লিন বোল্ড করে দিয়েছে পুরুষ নেটিজেনদের।

Advertisement

জানিয়ে রাখা ভাল, ভাইরাল এই গানটির নাম ‘মাচিস কি তিলিয়া’। এই গানটি ‘পাকিস্তান ম্যায় জয় শ্রী রাম’ সিনেমার। গানটি গেয়েছেন ইন্দু সোনালী। এছাড়া গানটির লিরিক্স লিখেছেন পেয়ারেলাল যাদব এবং গানটিতে সুর দিয়েছেন রামাকান্ত প্রসাদ। এই ভাইরাল ভিডিওটি ইউটিউবে ইতিমধ্যেই ১.৭ মিলিয়ন মানুষ দেখেছেন। এছাড়া ভিডিওটি লাইক করেছেন প্রায় ৫ হাজারের কাছাকাছি মানুষ। অনেকেই ভিডিওতে কমেন্ট করে অভিনেত্রী মোনালিসার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Recent Posts