জ্যোতিষ

মহিলাদের এই অঙ্গগুলিতে তিল থাকলে কী নির্দেশ দেয়, জেনে নিন একনজরে

×
Advertisement

আমাদের সকলের শরীরে কিছু বিশেষ বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। জন্মের সাথে সাথে মানুষের শরীরে কিছু তিল বের হয়। কেউ কেউ এই তিল পছন্দ করেন আবার কেউ কেউ এগুলি অপছন্দ করেন। একটি তিল সাধারণত একটি ছোট, গাঢ় বাদামী বা কালো দাগ হয়। সমুদ্রবিজ্ঞান অনুসারে, তিলগুলি একজন ব্যক্তির চরিত্র, ভবিষ্যত, ভাগ্য বা দুর্ভাগ্য সম্পর্কে অনেক কিছু বলে। আজ আমরা আপনাকে মহিলাদের শরীরে উপস্থিত তিল সম্পর্কে বলতে যাচ্ছি।

Advertisement

১) মহিলাদের কপালে তিল:
কপালে তিল থাকা সমৃদ্ধির প্রতীক। যদি তিল মাঝখানে থাকে তবে এটি জ্ঞানের প্রতিনিধিত্ব করে। কপালের বাম দিকে তিলটি দুর্ভাগ্যের প্রতিনিধিত্ব করে, যখন ডানদিকে তিল আপনাকে খ্যাতি এবং সাফল্য দেয়।

২) ভ্রুর মাঝে তিল:
যেসব নারীর ভ্রুর মাঝখানে তিল থাকে তারা খুবই ভাগ্যবান। তাদের সবকিছু সঠিকভাবে করার দক্ষতা রয়েছে। এই মহিলারা বুদ্ধিমত্তার অধিকারী। যদি ডান বা বাম ভ্রুতে তিল থাকে তবে সেই মহিলারা প্রচুর অর্থ উপার্জন করেন।

Advertisement

৩) কানের উপর তিল এর অর্থ:-
কানে তিল থাকা একটি শুভ লক্ষণ। যাদের কানে তিল থাকে তারা খুব ভাগ্যবান, বুদ্ধিমান এবং দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন। যদি উভয় কানে তিল থাকে তবে সেই মহিলারা সহজেই অন্যদের প্রভাবিত করতে পারেন। বাম কানে একটি তিল একটি শুভ বিবাহ নির্দেশ করে।

৪) চিবুকের উপর তিল
চিবুকের উপর তিলযুক্ত মহিলারা স্নেহশীল এবং যত্নশীল হবেন। এর মানে হল যে ব্যক্তি একটি ভারসাম্যপূর্ণ, সফল জীবনযাপন করবে। লচিবুকের ডান দিকের তিলটি কূটনৈতিক ব্যক্তিত্বের প্রতিনিধিত্ব করে, বাম দিকে এটি সততার প্রতিনিধিত্ব করে।

৫) গালে তিল
গালে তিল ইঙ্গিত দেয় যে মহিলার অনেক বন্ধু থাকবে। আপনার বন্ধু এবং পরিবার আপনার চারপাশে নিরাপদ বোধ করে। বাম গালে একটি তিল নির্দেশ করে যে আপনি একজন অন্তর্মুখী এবং বন্ধুদের একটি ছোট দল থাকতে পছন্দ করেন।

৬) ঠোঁটে তিল:
উপরের ঠোঁটে তিল মানে মহিলাটি অত্যন্ত আকর্ষণীয় এবং প্রভাবশালী। আপনার উপরের ঠোঁটের কোনো কোণে তিল থাকলে তার মানে আপনি খাবারের প্রতি অনুরাগী। আপনার নিচের ঠোঁটের নিচে তিল থাকলে এর মানে হল আপনি থিয়েটার এবং অভিনয়ে আগ্রহী।

৭) ঘাড়ে তিল:
যেসব মহিলার ঘাড়ে তিল থাকে তারা খুব ধৈর্যশীল এবং জীবনে খুব পরিশ্রম করতে পারেন। তাদের এমন জীবনসঙ্গী বেছে নেওয়া উচিত যে তাদের চেয়ে শক্তিশালী কিন্তু নম্র।

৮) কাঁধে তিল:
কাঁধে একটি তিল আপনার সামনে রাজকীয় জীবন নির্দেশ করে। আপনি খুব বিনয়ী হবেন এবং আপনার কাছে থাকা সম্পদ দিয়ে খুব ভালভাবে লোকেদের সেবা করবেন। তাদের এমন একজন জীবনসঙ্গী বেছে নেওয়া উচিত যে চেহারায় খুব শক্তিশালী এবং ঝরঝরে।

এই তথ্যের যথার্থতা, সময়োপযোগীতা এবং সত্যতা নিশ্চিত করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করা হয়েছে। তবে এটা ভারত বার্তার নৈতিক দায়িত্ব নয়। দয়া করে কোনো প্রতিকার চেষ্টা করার আগে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করার জন্য অনুরোধ করছি আমরা। আমাদের উদ্দেশ্য শুধুমাত্র আপনাকে তথ্য প্রদান করা।

Related Articles

Back to top button