টলিউডবিনোদন

পুরোনো স্মৃতি উসকে সোশ্যালে উষ্ণ ছবি শেয়ার করলেন ঝুমা বৌদি

কৌশিক পোল্ল্যে: এই কদিনে একঘেয়ে লাইফস্টাইলে বিরক্ত হয়ে পড়ছেন সেলিব্রিটি থেকে শুরু করে সাধারন মানুষ। গৃহবন্দি অবস্থায় মন টিকছে না বাড়িতে, কিন্তু উপায় কী! সরকারি নির্দেশ মেনে এখনও বাড়িতে থাকতে হবে দিন পনেরো, বা হয়তো তারও বেশি। কিন্তু তাই বলে কী হাত পা গুটিয়ে বসে থাকবেন তারকারা? একেবারেই নয়। মানুষের বিনোদনের দিকটি তারা বজায় রাখছেন বাড়িতে থেকেই।

মালাইকা অরোরা, শিল্পা শেট্টির মতো অভিনেত্রীরা অনলাইনেই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ফিটনেস ও যোগাসন সম্বন্ধিত টিপস দিচ্ছেন। অন্যদিকে কার্তিক আরিয়ান, ক্যাটরিনা কাইফের মতো সেলেবরা গৃহস্থালির সমস্ত কাজ করে মনজয় করছেন দর্শকদের। আবার অনেকেই পুরোনো স্মৃতিমন্থন করে পূর্বেই কাটানো কিছু বিশেষ মুহূর্ত শেয়ার করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে।

এমনই একজন আমাদের খুব কাছের এবং খুবই প্রিয় ঝুমা বৌদি ওরফে মোনালিসা। বাংলার এই সার্বজনীন ওয়েব বৌদির জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছুই বলার নেই। মাত্র পাঁচটি পর্বে নিজের রূপের যাদুতে দিওয়ানা করেছেন অগনিত ঠাকুরপোদের। এছাড়াও ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রিতে তিনি একজন চেনা মুখ।

বিকিনি পরিহিত একটি পুরোনো পুলসাইট ছবি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবির মেজাজ উষ্ণ হলেও ক্যাপশনে রয়েছে সতর্কবার্তা। তিনি বারবার করে সকলকে বাড়িতেই থাকতে অনুরোধ করেছেন এই নির্দিষ্ট সময়কালে। পুলসাইটে ঝুমার বৌদি হট ছবিটি আপনিও দেখে নিতেই পারেন নীচে সাজানো পোস্টটিতে।

Related Articles

Back to top button