ভাইরাল & ভিডিও

Viral: ‘ময়না ছলাক ছলাক’এর নতুন ভার্সন, গানের সাথে দুর্দান্ত নাচলেন ডান্স স্টার মৌ, রইল ভিডিও

Advertisement

Advertisement

‘ময়না ছলাক ছলাক’ এই গানটার সাথে আমরা অনেকেই বেশ ভালোভাবে পরিচিত। বহুদিন আগেকার গান এটি। তবে বর্তমান যুগে পুরনো বিভিন্ন গানকে নতুন করে রিমেক করা হচ্ছে। সম্প্রতি ‘ময়না ছলাক ছলাক’ গানটির নতুন ভার্সন এসেছে মার্কেটে। আর এই গানটির সাথেই সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ ডান্স স্টার মৌ নৃত্য পরিবেশন করেছেন। সম্প্রতি যা ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মাঝে।

Advertisement

ডান্স স্টার মৌ নিঃসন্দেহে একজন দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। তিনি প্রায়ই নিজের নাচের নানা ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা প্রশংসিত হয় নেটিজেনদের একাংশের মাঝে। উল্লেখ্য, মৌ নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। সম্প্রতি ‘ময়না ছলাক ছলাক’ গানের নতুন ভার্সনের সাথে হলুদ শাড়ি, কালো ব্লাউজ ও মানানসই সাজে প্রকৃতির মাঝে নৃত্য পরিবেশন করেছেন তিনি। সম্প্রতি তার এই নাচের ভিডিওর ভিউজ ৫৩ লাখ ছাড়িয়েছে। তার সাবস্ক্রাইবারের সংখ্যা দেড় লাখেরও বেশি।

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান নেটিজেন তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তাহলে তাতে তিনি সফল হন সেকথা আলাদা ভাবে বলার প্রয়োজন পরে না।

Advertisement

কেউ নিজের গান, কেউবার নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এই ডান্স স্টার মৌ নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে।