×
বলিউডবিনোদন

মিঠুনের এই ছেলে দেখতে হুবহু তাঁর মতো, করছেন বলিউডে ডেবিউ, ছবি দেখে পাগল ভক্তরা

মিঠুনদার বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তীও এর আগে হিন্দি এবং বাংলা সিনেমায় অভিনয় করেছেন

Advertisement

বহুদিন নতুন সিনেমা না আসলেও বলিউডের নিজের একটা আলাদা জগৎ এবং আলাদা পরিচয় তৈরি করেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। দেশ দুনিয়ায় তার ফ্যানের সংখ্যা নেহাত কম নয়। নিজের নাচ এবং অভিনয়ের মাধ্যমে মিঠুনদা হয়ে উঠেছিলেন ডিস্কো ড্যান্সার। হিন্দি চলচ্চিত্র জগতের একাধিক সিনেমায় তার অভিনয় তাকে করে তুলেছিল সুপারস্টার। ৮০ থেকে ৯০ এর দশকের অগুনতি সিনেমায় আমরা মিঠুন চক্রবর্তীকে দেখেছি তার অভিনয়ের মাধ্যমে ভারতের আপামর জনতাকে মুগ্ধ করে রাখতে।

Advertisement

১৯৭৯ সালে যোগিতা বালীকে বিবাহ করেন মিঠুন। তাদের তিন পুত্র সন্তান আছে। তাদের নাম যথাক্রমে মহাক্ষয় চক্রবর্তী, নামাশী চক্রবর্তী, এবং উষ্মে চক্রবর্তী। এদের মধ্যে মহাক্ষয় চক্রবর্তী এর আগেই একাধিক সিনেমায় কাজ করে ফেলেছেন। মুলায়ম সিং যাদবের জীবনীনির্ভর সিনেমায় আমরা তাকে দেখতে চলেছি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায়। এই সিনেমায় মুলায়ম সিং যাদব এর ভাই শিবপাল সিং যাদবের ভূমিকায় অভিনয় করতে চলেছেন মহাক্ষয়। তারই মধ্যে নিজের দাদার পদাঙ্ক অনুসরণ করে এবার বলিউড সিনেমায় নাম লেখাতে চলেছেন মিঠুন চক্রবর্তীর দ্বিতীয় পুত্র নামাশী চক্রবর্তী। সূত্রের খবর, আর কিছুদিনের মধ্যেই হিন্দি সিনেমা জগতে তার প্রথম সিনেমা আসতে চলেছে।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, ব্যাড বয় সিনেমার মাধ্যমে নিজের ডেবিউ করবেন নামাশি। বর্তমানে এই ছবি বহুদিন ধরেই চর্চার মধ্যে রয়েছে। তার সাথে এই সোশ্যাল মিডিয়াতে বর্তমানে চর্চায় রয়েছেন মিঠুন চক্রবর্তীর দ্বিতীয় পুত্র নামাশি। ৪ সেপ্টেম্বর ১৯৯২ সালে তার জন্ম হয়। বাবা, মা এবং নিজের বড় দাদার মতই তিনিও বলিউডের নাম লেখাতে অত্যন্ত ইচ্ছুক। আপনাদের জানিয়ে রাখি, নিজের ডেবিউ ছবিতে তার সাথে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন আরো এক বলিউড অভিনেতা আরমান কুরেশি। তবে বহুদিন আগে শুটিং শুরু হলেও এই সিনেমার সম্পূর্ণ নির্মাণ কাজ এখনো শেষ হতে পারেনি, যার কারণ করোনাভাইরাস।

লকডাউন এর সময় কোন ভাবে এই সিনেমার কাজ অনেকটা শেষ করা গিয়েছে। বর্তমানে এই সিনেমা মুক্তি পাওয়ার জন্য প্রায় তৈরি। তবে, ২০২১ সালে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা মহামারীর কারণে এর মুক্তি পিছিয়ে যায়। ২০২২ এর শেষের দিকে মুক্তি পেতে চলেছে এই নতুন সিনেমা ব্যাড বয়। সম্ভবত, এই বছরের অক্টোবর মাসে মুক্তি পেতে চলেছে এই নতুন সিনেমা। এই ব্যাড বয় সিনেমার একাধিক মোশন পোস্টার এবং শুটিংয়ের সময় তোলা ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে। মিঠুন চক্রবর্তীর পুত্র নামাশির ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকেও একাধিক ছবি পোস্ট করা হয়েছিল এর আগেই।

প্রসঙ্গত উল্লেখ্য, পুত্রের ডেভিউ সিনেমা ব্যাড বয়তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন খোদ মিঠুন চক্রবর্তী নিজেও। এই সিনেমার পরিচালক হলেন রাজকুমার সন্তোশী। জনি লিভার, রাজপাল যাদবের মতো একাধিক তারকা এ সিনেমায় বিভিন্ন গুরুত্বপূর্ণ রোলে অভিনয় করতে চলেছেন।

Related Articles

Back to top button