বলিউডবিনোদন

‘বাবা চাইলে ছবিতে সুযোগ করে দিতে পারতেন’, বেদনার কথা বললেন মিঠুন পুত্র মহাক্ষয়

×
Advertisement

মিঠুন চক্রবর্তী বলিউডের অন্যতম জনপ্রিয় এক অভিনেতা। বলিউডের পাশাপাশি টলিউডেও তার রাজত্ব কম নয়। বাংলার ছেলে তিনি। অনেক পরিশ্রমের পর মিঠুন চক্রবর্তী হতে পেরেছেন তিনি। সম্প্রতি বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্যা কাশ্মীর ফাইলস’এ অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। বলাই বাহুল্য এই মুহূর্তে মিডিয়াতে সবথেকে চর্চিত ছবি এটি। তবে সম্প্রতি তার বিরুদ্ধে উঠেছে এক অভিযোগ। সেই অভিযোগ তুলেছেন তার ছেলে মহাক্ষয় চক্রবর্তী নিজেই।

Advertisement

মিঠুন চক্রবর্তী নিজের দক্ষতায় ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে পেরেছেন, তার ছেলেরা সেভাবে নিজের জায়গা করতে পারেননি। সম্প্রতি মহাক্ষয় চক্রবর্তীর সাক্ষাৎকারের একটি ছোট্ট অংশতে তাকে বলতে শোনা গিয়েছে, মিঠুন চক্রবর্তী অর্থাৎ তার বাবা চাইলে ছবিতে সুযোগ করে দিতে পারতেন। কিন্তু সেই ধরনের কাজ তিনি করেননি। এই কথা বলতে গিয়ে মহাক্ষয় চক্রবর্তীর চোখে মুখে ছিল অভিমান ও অভিযোগের ছাপ। ইন্ডাস্ট্রি তাকে মিমো হিসেবেই চেনেন।

মিঠুন চক্রবর্তী নিজের ছেলেদের নিজের রেফারেন্সে কাজের সুযোগ করে দিতে চাননি কখনোই। তিনি যেভাবে পরিশ্রম করে নিজের জায়গা বানিয়েছেন সকলের মাঝে, অভিনেতা চেয়েছিলেন তার ছেলেরাও যেন সে ভাবেই নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলতে পারেন। নিজেনিজেদের অভিনয় দক্ষতার জোরেই যেন তারা পরিচিত হন ইন্ডাস্ট্রিতে। তবে অভিনেতার সেই স্বপ্নপূরণ হয়নি এখনো। এখনো পর্যন্ত তার দুই ছেলে তাকে ছাপিয়ে যেতে পারেননি। এই বয়সেও অভিনেতা নিজের দাপট বজায় রেখেছেন অভিনয় জগতে। তবে সম্প্রতি মহাক্ষয় চক্রবর্তী মন্তব্যের সূত্র ধরেই আবারো চর্চায় মহাক্ষয় ও মিঠুন চক্রবর্তীর। অভিনেতা হিসেবে কখনোই কোন মূল্যেই কারোর কাছ থেকে সুযোগ নিতে রাজি নন তিনি, তা প্রমাণ হয়ে গেল আবারো।

Advertisement

Related Articles

Back to top button