চিনতে পারবেন না, নয়া অবতারে ফিরছেন ‘ডিস্কো ডান্সার’ মিঠুন, দেখুন ছবি

Advertisement

Advertisement

খুব তাড়াতাড়ি স্টার জলসায় শুরু হতে চলেছে জনপ্রিয় ডান্সিং রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন 2’। কিন্তু ডান্স ছাড়াও এই শোয়ে এবার চমক হিসাবে থাকছেন ‘জিমি’ মিঠুন চক্রবর্তী ওরফে সকলের প্রিয় ‘এমজি’ অর্থাৎ ‘মহাগুরু’। শুধু গুরু একা নন, এবার সঙ্গে থাকবেন দেব। এই শোয়ে মিঠুনকে দেখা যাবে একদম অন্য লুকে। এই শোয়ের জন্য মিঠুন তাঁর কাঁধ বরাবর চুলকে আবার ফিরিয়ে নিয়ে এসেছেন। সঙ্গে থাকছে ধূসর দাড়ি শোভিত গাল। বরাবর ক্লিন শেভড মিঠুনকে দেখে আসা দর্শকদের কাছে মিঠুনের এই লুক নতুন চমক সৃষ্টি করবে বলে মনে করছেন শোয়ের নির্মাতারা।

Advertisement

Advertisement

সম্প্রতি স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন, এই প্রথম ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাবে ‘মহাগুরু’ এবং দেব-কে। অভিনেতা দেব-ও সোশ্যাল মিডিয়ায় মিঠুন চক্রবর্তীর সাথে নিজের একটি পোস্টার শেয়ার করেছেন। এই পোস্টারটি শোয়ের প্রোমোশনের ক্ষেত্রেও ব্যবহার করছে স্টার জলসা। পোস্টারটি শেয়ার করে দেব দর্শকদের তৈরি থাকতে বলেছেন, এই বছরের সবচেয়ে বড় চমকের জন্য। দেব জানিয়েছেন, তিনি নিজেও এই শো নিয়ে যথেষ্ট উত্তেজিত। অনায়াসেই বোঝা যাচ্ছে, ধামাল দেখাতে চলেছেন ‘গুরুদেব’ জুটি।

Advertisement

স্টার জলসার জনপ্রিয় কমেডি শো ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে। এই শো-টি শেষ হলেই তার স্লটে সম্প্রচারিত হবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন 2’। এই ডান্স রিয়েলিটি শো নিয়ে তাঁরা যথেষ্ট আশাবাদী বলে জানিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ।

 

Recent Posts