টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP List: নতুন রেকর্ড গড়ল মিঠাইরানি! চমক দিল ‘বরণ’, ফিকে ‘মন ফাগুন’ -র প্রেমের ম্যাজিক

সপ্তাহের বৃহস্পতিবার মানেই ধারাবাহিকের ফল প্রকাশের দিন। এই দিন প্রতিটি কলাকুশলী অপেক্ষা করে থাকেন নিজেদের কাজের রিপোর্ট কার্ড দেখার জন্য। শুধু অভিনেতা অভিনেত্রী নয় এই টিআরপি দেখার অপেক্ষায় থাকেন বাঙালী দর্শকেরা। দুপুরে যথাযথ সময়ে প্রকাশ্যে এল ৪৬ তম রিপোর্ট কার্ড এল। এবারেও সেরা স্থান দখল করলো ‘মিঠাই’। মানে সৌমিতৃষা আর অদৃতের কেমিস্ট্রি এক নম্বরে।এই নিয়ে একটানা ৩৬ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে মিঠাই সিরিয়াল। বাংলা ধারাবাহিকের ইতিহাসে পুরোনো সব রেকর্ডও ভেঙে দিয়েছে মিঠাই।

শুধু মিঠাই নয় প্রতিটি ধারাবাহিকই চেষ্টা করছে গল্পে নতুন ট্যুইস্ট এনে দর্শকদের মনোরঞ্জন করার। এবারও রেটিং চার্টে জোরদার টক্কর হয়েছে জনপ্রিয় ২ প্রতিদ্বন্দী চ্যানেল জি বাংলা ও স্টার জলসা। টিআরপির তালিকায় পরিবর্তন এসেছে বেশ কিছু ধারাবাহিকের স্থান। বাংলা টেলিভিশনের পর্দায় যে অপ্রতিরোধ্য মোদক পরিবার তা নিঃসন্দেহে বলা যেতে পারে। ১১.২ রেটিং পয়েন্ট নিয়ে এই সপ্তাহে শীর্ষস্থান ধরে রাখল মিঠাই আর সিডি বয়। অন্যদিকে আগের সপ্তাহের মতো দ্বিতীয় স্থান ধরে রাখল উমা। এই সিরিয়ালের সংগ্রহে ৯.৩ পয়েন্ট।

চলতি সপ্তাহে আরো দু-ধাপ এগিয়ে এল ‘অপু-দীপু’ জুটি। অপরাজিতা অপু পাঁচ নম্বর পজিশন থেকে সোজা তৃতীয় স্থানে। ‘অপরাজিতা অপু’র প্রাপ্ত নম্বর ৮.৮। যৌথভাবে চতুর্থ হলেন ‘যমুনা ঢাকি’ এবং ‘সর্বজয়া’। পেয়েছে, ৮.৫ নম্বর। এবারও পঞ্চম স্থানে ‘ এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’৷ এর প্রাপ্ত নম্বর ৮.৪। টিআরপি-র দৌড়ে পিছিয়ে পড়া স্টার জলসার আশার একমাত্র আলো এখন খুকুমণি। ৮.৪ রেটিং পয়েন্টের সঙ্গে পঞ্চম স্থানে রয়েছে এই ধারাবাহিক। আর চ্যানেলে টপারের তকমা ধরে রাখল খুকুমণি-বিহান।

ষষ্ঠ স্থানে ‘করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব’। এদের প্রাপ্ত নম্বর৭.৫ নম্ব। আর যৌথভাবে সপ্তম স্থানে উঠে এসেছে ‘খেলাঘর’ ও ‘বরণ’। এই দুই মেগা ধারাবাহিক পেয়েছে ৭.১ নম্বর। এই সপ্তাহেও অষ্টম স্থানেই রয়েছে ‘কৃষ্ণকলি’ পেয়েছে ৭.০ নম্বর। যৌথভাবে নবম স্থান দখল করলো ‘খড়কুটো’ এবং ‘কড়ি খেলা’ পেয়েছে ৬.৭ নম্বর। তিন্নির বাড়াবাড়িতে অতিষ্ট দর্শক। তাই কি ‘খড়কুটো’র স্কোর এত কম। অ অন্যদিকে হাজারো চমক সত্ত্বেও এইবার হুড়মুড়িয়ে কমেছে ‘মন ফাগুন’-এর নম্বর। ঋষিরাজ-পিহুর ম্যাজিক বেশ ফিকে হয়ে গিয়েছে চলতি সপ্তাহে। এছাড়া ১০ এ জায়গা করলো লালন আর ফুলঝুড়ির ধূলোকণাএই দুই মেগার প্রাপ্তি ৬.৬ নম্বর। 

অন্যদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে জি বাংলার ‘দাদাগিরি আনলিমিলেট’ আগের সপ্তাহের থেকে এগিয়ে এসেছে ‘ডান্স বাংলা ডান্স’ -র থেকে। এই সপ্তাহে ‘দাদাগিরি’র প্রাপ্ত নম্বর ৭.৫ এবং ‘ড্যান্স বাংলা ড্যান্সেদ নম্বর ৬.৩ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো ‘সুপার সিঙ্গার সিজন ৩’ পেয়েছে ৩.৫ নম্বর।  

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা:
প্রথম দশে কোন মেগা : 

১. মিঠাই- ১১.২

২.  উমা- ৯.৩

৩. অপরাজিতা অপু -৮.৮

৪. যমুনা ঢাকি, সর্বজয়া- ৮.৫

৫. খুকুমণি হোম ডেলিভারি -৮.৪

৬.  করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব – ৭.৫

৭. খেলাঘর, বরণ -৭.১

৮. কৃষ্ণকলি- ৭.০

৯. খড়কুটো, কড়ি খেলা- ৬.৭

১০.মন ফাগুন, ধুলোকণা- ৬.৬

Related Articles

Back to top button