টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Soumitrisha Kundu: নিজের প্রথম ভালোবাসার কথা জানালেন মিঠাই,রইলো ভিডিও



সারা বাংলার সেরা মিষ্টি মেয়ে বললে এখন একটাই নাম মাথায় আসবে। হ্যাঁ ঠিক ধরেছেন অভিনেত্রী সৌমিতৃষা থুরি মিঠাইয়ের কথা বলছি। মিঠাই এখন টানা চার মাস ধরে বেঙ্গল টপারের জায়গা ধরে রেখেছে৷ কোনোভাবে সেই জায়গা থেকে তুফান মেল আর উচ্ছেবাবুকে সরাতে পারছেনা। আসল ব্যপার হল এই জুটির দুষ্টু মিষ্টি ঝগড়া। এই ঝগড়া তো এ-ই ভাব। তবে এখন মনে হচ্ছে মিঠাইতে সিদ্ধার্থ ও মিঠাইয়ের প্রেমের ঘন্টা বাজবো বাজবো।

সম্প্রতি মিঠাইতে দেখানো হচ্ছে সোম আর টেসের চক্রান্তে জেলে যেতে হয়েছিল মিঠাই রানীকে। মিথ্যা অপবাদে জেলে গেলে তখনই সিড সব ছেড়ে চলে আসে। এখন আসল অপরাধীকে খুঁজছে মিঠাই আর তাঁর উচ্ছে বাবু। এর মাঝেই দেখা গিয়েছে কেমনভাবে পুলিশের নজর এড়িয়ে মাঝরাতে আসল অপরাধীর খোঁজে মিষ্টির দোকানে তদন্তে নেমেছিলন মিঠাই ও সিদ্ধার্থ। আসল অপরাধীকে খুঁজে বার করতে দুজনেই মরিয়া হয়ে উঠেছে। তবে এর মাঝেও দুজনের খুনসুটি পনা চলছে। ইতিমধ্যে একজনকে খুঁজে পেলেও বাকিদের খোঁজার চেষ্টা করছে। সোমকে সন্দেহ করছে মিঠাই।

এর মাঝেই নতুন প্রমোতে দেখানো হচ্ছে খুব শীঘ্রই উচ্ছেবাবুর সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তুফান মেল। ফের সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের হ্যাটট্রিকের দিয়ে তাকিয়ে দর্শক। এর মধ্যে অনস্ক্রিনে যখন এতো কাণ্ড ঘটছে তখন অফ-স্ক্রিনে নিজের ভালোবাসার কথা ব্যক্ত করলেন মিঠাই রানি ওরফে সৌমিতৃৃষা কুন্ডু। পর্দার মতই বাস্তবেও ভালবাসতে এবং ভালোবাসার মধ্যে থাকতে ভালোবাসেন সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

প্রথমবার প্রকাশ্যে নিজের প্রথম ভালোবাসার কথা বললেন অভিনেত্রী সৌমিতৃষা। ছোটবেলা থেকে আজও সৌমিতৃষার প্রথম ভালোবাসা রয়ে গেছে একই। অনেকেই ভাবতেন প্রেম করছেন বুঝি সৌমিতৃষা। কিন্তু তা একেবারেই তা না বরং মনের , মানুষের অপেক্ষায় রয়েছেন এই অভিনেত্রী। তাহলে কে ভাবছেন তো? আসল ব্যপার খোলসা করে বলা যাক। কোনো মানুষ নয়, সৌমিতৃষার প্রথম ভালোবাসা হল নাচ। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের পুরনো একটি নাচের ভিডিও শেয়ার করে সৌমিতৃষা জানিয়েছেন নাচ‌ই তাঁর প্রথম ভালোবাসা।

নাচ যে সত্যিই অভিনেত্রী খুব ভালোবাসেন তা বোঝা গেছে কিছুদিন আগেই। মিঠাই ধারাবাহিকে নিপা আর রাতুলের বিয়ে বাঁচানোর দৃশ্যে দারুন মজা করে শ্রীদেবীর গানে নেচেছিলেন সৌমিতৃষা। এমনকি টিভিতে মিঠাইয়ের সেই এপিসোড দেখতে দেখতে ও নেচে উঠেছিলেন নাচ করেছিলেন সৌমিতৃষা। এমনকি শ্যুটিং এর ফাঁক পেলেই সেটের অন্যান কোস্টারদের সাথে নানান নাচের রিল ভিডিও প্রস্তুত করে থাকেন। আর সেই ভিডিও দেখার জন্য অনুগামীর অপেক্ষা করে থাকেন। নিমেষে ভাইরাল হয়ে যায় সৌমিতৃষার নাচের ভিডিও।

Related Articles

Back to top button