×
বাংলা সিরিয়ালবিনোদন

ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে ‘মিঠাই’-এর আদিত্য, মাথায় পড়ল পাঁচটি সেলাই

Advertisement

করোনার জেরে এখন নাজেহাল এই রাজ্যের সকল মানুষ। দ্বিতীয়বার রাজ্যে লকডাউন। করোনা আর লকডাউনে কারোর মন ভালো নেই। খবর খুললেই শুধু একটাই খবর করোনা আক্রান্তের খবর আর স্বজন হারানোর খবর। টলিপাড়া এখন ভালো নেই৷ আবারো খারাপ খবর বিনোদন জগতে। এবার বাড়িতেই দুর্ঘটনার স্বীকার হলেন অভিনেতা নীল চট্টোপাধ্যায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মাথায় ব্যান্ডেজ করা নিজের একটি ছবি পোস্ট করে নীল জানিয়েছেন,স্নানঘরে পা পিছলে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন তিনি।মাথায় লেগে এক্কেবারে রক্তারক্তি কাণ্ড! গভীর ক্ষত হওয়ার জন্য মাথায় পাঁচটি সেলাই পড়েছে এই অভিনেতার। এই ছবি দিয়ে ক্যপশানে লিখেছেন, “একে লকডাউন তারউপর যোগ হল… মাথা ফেটে পাঁচটা সেলাই পড়ল…. সবই কপাল’। মাথায় চোট খেয়ে আপাতত বাডিতে বিশ্রামে আছেন নীল চট্টোপাধ্যায়। নীলের এই পোস্ট দেখে কমেন্ট করেছেন একাধিক অভিনেতা অভিনেত্রীরা, সকলেই তার সুস্থতা কামনা করেছেন। অনুরাগীরা বেশ চিন্তা প্রকাশ করেছেন। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার কথা বলেছেন।

Advertisement

এই মুহূর্তে একসঙ্গে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন নীল। জি বাংলার মিঠাই ধারাবাহিকে আদিত্য আগরওয়ালের চরিত্রে অভিনয় করছেন তিনি। পাশাপাশি কড়ি খেলা ধারাবাহিকে অনিকেত এবং সান বাংলার কন্যাদান ধারাবাহিকে সায়নের চরিত্র দিয়ে প্রতিদিন বাঙালীর ড্রয়িং রুমে পৌছে গিয়েছেন। কখনো খলনায়ক তো কখনো মজার মানুষ হয়ে দর্শকের মনোরঞ্জন করেছেন।

অভিনয়ের পাশাপাশি সর্বদা হাসিখুশি থাকতে ভালোবাসেন। নীল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই শরীরচর্চা করতে খুব ভালোবাসেন, লকডাউন এর শুটিং বন্ধ থাকলেও শরীরচর্চা বন্ধ রাখেননি তিনি৷ বাড়িতেই শরীর চর্চা করেন অভিনেতা আর সেই সব মুহূর্ত শেয়ার করে থাকেন। উল্লেখ্য, এই বছরের শুরুতে নীল দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী পৃথা চন্দকে বিয়ে করে সকলকে চমকে দেন। জানুয়ারি মাসে করোনা আবহে পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে মনের মানুষকে বিয়ে করেন অভিনেতা।

Related Articles

Back to top button