বাংলা সিরিয়ালবিনোদন

ডিভোর্সের পর ফুলশয্যা, কোলে তুলে মিঠাইকে নিয়ে সোজা বিছানায় সিদ্ধার্থ, হু হু করে ভাইরাল ভিডিও



মিঠাই নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার শেষ নেই। রাত আটটা বাজলেই মিষ্টি মিষ্টি গল্প নিয়ে হাজির হয় মিঠাই এবং তার উচ্ছেবাবুর গোটা পরিবার। দর্শকরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দাদুর কারসাজি, মিঠাইয়ের অভিমান, দুষ্টু মিষ্টি কথা আর দাদুর নাতির সাহেবি পানা।

তোর্সা এর তোর্সার মা মিঠাই সিদ্ধার্থের ডিভোর্স করিয়েই ছাড়বে, এদিকে সিদ্ধার্থ নিজে আবার বিয়েতে বিশ্বাস করে না। কিন্তু, ঘটনাক্রমে গেঁয়ো মিষ্টি বিক্রেতা মিঠাইয়ের সঙ্গে বিয়ে হয়ে যায়। ফলে সে বাড়ির বউ। কিন্তু সিদ্ধার্থের কাছে সে শুধুই তুফান মেল, যে কিনা রাত দিন বকবক করে, দৌড়ে ঝাঁপিয়ে কাজ করে, মিষ্টি বানায়। সিদ্ধার্থের এমন মেয়ে পছন্দ নয়, বিশেষ করে বিয়ে ব্যাপারটা নিয়ে বড্ড উদাসীন সিদ্ধার্থ। এর থেকে বরং ডিভোর্স হওয়া ভালো। সেইমত ডেট ঠিক হয়। শুধু কোর্ট রায় দেবে। কিন্তু, এরমধ্যে দাদু মিঠাইয়ের অন্যত্র বিয়ের ব্যাবস্থা করে।

সিদ্ধার্থ এদিকে মিঠাইয়ের বিয়ের কথা শুনেই পাল্টে যায়। সিদ্ধার্থের মতে তুফান মেল এখনও তার স্ত্রী, এছাড়াও বিয়ে ছাড়া কি কোনো টপিক নেই? কিছু সদস্য সিদ্ধার্থের এমন চাল চলনে খুশি হলেও কয়েকজন আরো জটলা পাকাচ্ছে বিয়ে বিষিয়ে ভাঙার জন্য।

রথ যাত্রার পরের দিন বাড়ির সদস্যরা এদিকে ফুলশয্যার খাট সাজিয়ে ফেলে। মিঠাই বউয়ের সাজে আর সিদ্ধার্থ বরের বেশে। সারা খাট ফুল দিয়ে সাজানো। কি করে সম্ভব এই ফুলশয্যা? এই এপিসোড দেখানো হবে আগামী ১৯ শে জুলাই। ওইদিনই খোলাসা হবে সিদ্ধার্থ মিঠাইয়ের রোম্যান্স পর্ব।

Related Articles

Back to top button