×
বাংলা সিরিয়ালবিনোদন

Soumitrisha-Sayak: সিদ্ধার্থকে ছেড়ে রাস্তার মাঝে ভাশুরের সাথে রোমান্সে মাতলেন মিঠাই, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

এই মুহূর্তে টেলিভিশন জগতে চলতে থাকা সমস্ত বাংলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ‘মিঠাই’। ধারাবাহিকপ্রেমীরা সকলেই গত একবছর ধরে মিঠাইয়ে মুগ্ধ। মিঠাইয়ের চরিত্রে সৌমিতৃষা কুণ্ডুর অভিনয় শুরু থেকেই নজর কেড়েছে দর্শকদের। তার প্রাণবন্ত অভিনয় প্রতিদিন ক্রমাগত ধরে রাখছে ধারাবাহিকের সমস্ত অনুরাগীদের। জি বাংলার পর্দায় সম্প্রচারিত এই ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে আদৃত রায়কে। অনস্ক্রিন তাদের রসায়ন বেজায় পছন্দ দর্শকদেরও। ধারাবাহিকের গল্প অনুযায়ী ধীরে ধীরে কাছে আসছেন তারা, যা তারিয়ে তারিয়ে অনুভব করছেন এই ধারাবাহিকের দর্শকরা। তবে সম্প্রতি রাস্তার মাঝেই সিদ্ধার্থকে ছেড়ে অন্য একজনের গাল টিপলো মিঠাই। ভিডিও শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল।

Advertisement

সায়ক চক্রবর্তী টেলিভিশন পর্দার অন্যতম পরিচিত একজন অভিনেতা। অনেকদিন ধরেই এই টেলিভিশন জগতে রয়েছেন সায়ক। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। বর্তমানে ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবি ও মিউজিক ভিডিওতেও কাজ করে ফেলেছেন তিনি। বলাই বাহুল্য, বর্তমানে সায়ক চক্রবর্তী ইন্ডাস্ট্রির তরুণ অভিনেতা হিসেবে বেশ সফল। তবে সম্প্রতি ভাইরাল হওয়া রিল ভিডিওতে পর্দার মিঠাইয়ের সাথে দেখা মিলেছে সায়কেরই।

Advertisement

বর্তমান যুগের অভিনেতা-অভিনেত্রী হিসেবে দুজনেই সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ অ্যাক্টিভ। প্রায় প্রতিদিনই নিজেদের একাধিক ছবি ও রিল ভিডিও নেটদুনিয়ায় নিজেদের অনুরাগীদের সাথে শেয়ার করে থাকেন তারা। সোশ্যাল মিডিয়ায় তাদের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। উল্লেখ্য সায়ক চক্রবর্তী ও সৌমিতৃষা কুণ্ডু দুজনেই একে অপরের খুব ভালো বন্ধু। তাদের প্রায়ই একসাথে দেখা যায়। তাদের ইউটিউব চ্যানেলে কিংবা সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তা স্পষ্ট হবে।

তারা একসাথে একাধিক রিল ভিডিও বানিয়েছেন আগেও। সম্প্রতি এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে। ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে সায়ক ও পর্দার মিঠাই একে অপরের ভীষণ ভালো বন্ধু। ভিডিওটি শুরুতেই এক দুই গুনতে দেখা গিয়েছে মিঠাইকে। এরপরেই সায়ক পিছন দিয়ে এসে তাকে জড়িয়ে ধরে এবং মিঠাই তার গাল টিপে দেয়। সম্প্রতি তাদের সেই মিষ্টি বন্ধুত্বের ভিডিওটি পুনরায় ভাইরাল তাদের ভক্তদের মাঝে।

Related Articles

Back to top button