টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

প্রথমবার একসঙ্গে মিঠাই ও অপু! দুজননের নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা



কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থানে থাকে জি বাংলার মিঠাই এবং দ্বিতীয় স্থানে অপু। মিঠাই যদি ফাস্ট গার্ল হয় তাহলে অপু হল সেকেন্ড গার্ল। বাংলার মা কাকিমার কাছে দুইজনেই খুব প্রিয়। এবার দুই অভিনেত্রী একসঙ্গে। টিআরপি তালিকায় প্রথম এবং দ্বিতীয় স্থানে থাকলেও এই দুই অভিনেত্রীর মধ্যে নেই কোন নায়িকাসুলভ প্রতিযোগিতা। ভিন্ন ধারাবাহিকের হলেও তারা দুজনেই এত জনপ্রিয় হয়েও দুই নায়িকার মধ্যে কোনো হিংসে নেই৷

দুই অভিনেত্রীএ দারুন বন্ধুত্ব। তবে মুখের কথা নয় এদের বন্ধুত্ব দেখলেন দর্শকেরা। একসঙ্গে অভিনয় করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং সুস্মিতা দে। না না ধারাবাহিক বা বিজ্ঞাপনে নয়। সোশ্যাল মিডিয়ার স্ক্রিনে দেখা গেল তাদের অভিনয় বরং বলা যেতে পারে তাদের বন্ধুত্বের এক ঝলক। রাস্তার মাঝেই ট্রেন্ডিং গান ‘মাগে হিথে’ গানে অভিনয় করলেন এই দুই অভিনেত্রী।

আসল ব্যপার হল সৌমিতৃষা যেমন খুব ভালো অভিনয় করেন তেমনই রিল বানাতে খুব ভালোবাসেন। অনেকে আবার তাঁকে মজা করে ডাকেন রিল ক্যুইন নামে। শ্যুটিং এর মাঝেও সৌমিতৃষাকে দেখা যায় নানান ধরনের রিল বানাতে, সুস্মিতাও খুব পছন্দ করেন রিল বানাতে। তাই জন্য দুই বন্ধু মিলে এই প্রথম রিল ভিডিও তৈরী করলেন।শুধু তাই নয় দুই বন্ধু গাড়ি করে একসাথে ঘুরুঘুরু করলো। গাড়িতে যেতে যেতে একসঙ্গে চলল খাওয়া-দাওয়া সেই মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

এবার ‘মানিকে মাগে হিঠে’-র তালে দুই বন্ধু অসাধারণ এক্সপ্রেশনে নাচ করতে দেখা গেল ‘মিঠাই’ ধারাবাহিকের নায়িকা সৌমতৃষা কুণ্ডু ও ‘অপরাজিতা অপু’র অপু ওরফে সুস্মিতা দে কে। সুস্মিতা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই রিল ভিডিও। শেয়ার হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। অনুগামীরা অপু আর মিঠাইয়ের এই নাচ খুব পছন্দ করেছেন। নিমেষেই তা ভাইরাল। শোনা যাচ্ছে, মহালয়াতে মা দুর্গার নানান রূপে দেখা যেতে পারে এই দুই অভিনেত্রীকে। হয়তো সেই কারণে শ্যুটিংয়ের জন্য দেখা হয়েছিল অপু ও মিঠাইয়ের। দেখা হওয়া মাত্রই নিজেদের পছন্দের কাজ করে ফেললেন সৌমিতৃষা এবং সুস্মিতা।

Related Articles

Back to top button