×
টলিউডবিনোদন

ভেঙে চুরমার আদৃতের প্রেম, প্রেমিকার সঙ্গে দীর্ঘ দশ বছরের সম্পর্কে বিচ্ছেদ

Advertisement

আদৃত রায় এই মুহূর্তে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একটি নাম। গত এক বছর ধরে জি বাংলার পর্দায় ‘মিঠাই’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা। পর্দায় দাদুর এই রাগী নাতির অভিনয় শুরু থেকেই মুগ্ধ করেছে দর্শকদের। এই মুহূর্তে তিনি বং ক্রাশ। ধারাবাহিকের পর্দায় সৌমিতৃষা কুন্ডুর সাথে তার রসায়ন বেজায় পছন্দ দর্শকদেরও। এই মুহূর্তে ধারাবাহিকের পাশাপাশি পছন্দের টেলিভিশন জুটির মধ্যে তারা রয়েছেন এক নম্বরে।

Advertisement

গত বছরের শেষের দিকেই শোনা গিয়েছিল, নিজের দীর্ঘ দশ বছরের প্রেমিকার সাথে বিয়ে করতে চলেছেন তিনি। কিন্তু পরবর্তীকালে অভিনেতা নিজেই জানিয়ে দেন এই মুহূর্তে তিনি বিয়ে করছেন না। তবে এবার তার বিচ্ছেদের খবর প্রকাশ্যে এলো। শোনা গেছে, দীর্ঘ দশ বছরের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের সাথে বিচ্ছেদ ঘটেছে অভিনেতার। তাদের প্রেমের সম্পর্ক কয়েক মাস আগেই নাকি ভেঙে গিয়েছে! তবে সে বিষয়ে প্রকাশ্যে অভিনেতা মুখ খোলেননি।

তবে অভিনেতার প্রেম বিচ্ছেদের খবর সামনে আসতেই অনুরাগীমহল থেকে উঠেছে একাধিক প্রশ্ন। তবে তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ানোর পরেও কেন ভেঙে গেল সে বিষয়ে কোন তথ্য মেলেনি। শোনা গিয়েছিল, তাদের সম্পর্ক তাদের দুই বাড়ি থেকেই মেনে নিয়েছিল। তবে তার উত্তর এখন বিশবাঁও জলে। তবে এই বিচ্ছেদের খবর সামনে আসতেই মিডিয়াতে চর্চিত হয়েছেন আদৃত রায়।

Advertisement

গতবছর ছোটপর্দার অন্যতম পরিচিত অভিনেত্রী অনামিকা চক্রবর্তী নিজের জন্মদিনে ঘনিষ্ঠমহলে কয়েকজন বন্ধু বান্ধবকে নিয়ে একটি অনুষ্ঠান আয়োজন করেছিলেন। সেখানকারই একটি ছবি অভিনেত্রী শেয়ার করেছিলেন যেখানে অনামিকা চক্রবর্তী ও তার প্রেমিক উদয় প্রতাপ সিংয়ের সাথে একই ফ্রেমে দেখা মিলেছিল আদৃত ও তার প্রেমিকা সুপ্রিয়ার। সেই ছবি নেটমাধ্যমে তুমুল ভাইরাল হয়েছিল সেইসময়। গতবছর আচমকাই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায় আদৃত তার প্রেমিকার বেশ কয়েকটি ছবি, অনেকদিন ধরেই নেট মাধ্যমে ঘুরে বেরিয়ে ছিল নেটিজেনদের মাঝে। তারপরেই তাদের বিয়ের খবর শোনা যায় কিন্তু, শেষপর্যন্ত তা হয়নি। তবে এখন তাদের বিচ্ছেদের খবর শুনে হতাশ আদৃত অনুরাগীরা।

তবে সম্প্রতি শোনা গিয়েছে, নিজের এক সহ-অভিনেত্রীর সাথে গাঢ় বন্ধুত্ব হয়েছে অভিনেতার। তবে সেই নিয়ে বিশেষ কোনো তথ্য মেলেনি। আদৃত রায় নিজে ব্যক্তিগতভাবে নিজের ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন। তাই এখনও নিজের সম্পর্ক নিয়ে কোন কথাই জানাননি তিনি। তবে অভিনেতা না জানালেও তাকে নিয়ে চর্চা তুঙ্গে মিডিয়াতে।

শুধুমাত্র টেলিভিশন জগতের নয় আদৃত টলিউডের অন্যতম পরিচিত মুখ। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও একাধিক কাজ করেছেন তিনি। ‘নূর জাহান’ ছবির হাত ধরে প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেতা। বড়পর্দা দিয়ে শুরু করলেও ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা আদৃত। বড়পর্দাতে ইতিমধ্যেই ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’, ‘পাসওয়ার্ড’এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। উল্লেখ্য, রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থায় সহ-পরিচালক হিসাবেই নিজের কেরিয়ারের সূচনা করেছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button