×
বিনোদনটলিউডবাংলা সিরিয়াল

Mishmee Das: লাইট-ক্যামেরা-অ্যাকশন এখন অতীত, সমুদ্র সৈকতে কার সাথে সময় কাটাচ্ছেন মিশমি

Advertisement

ধারাবাহিকের জগতের অন্যতম একটি পরিচিত মুখ হলো মিশমী দাস। তবে জানা গিয়েছে, অভিনয় জগৎ থেকে দীর্ঘ বিরতি নিচ্ছেন অভিনেত্রী। সেকথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই জানিয়েছিলেন তিনি।

Advertisement

ধারাবাহিকের পর্দায় নেতিবাচক চরিত্রেই তাকে বেশি দেখা যেত। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’তে রিনির চরিত্রে এবং হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্জা’তে টিনার চরিত্রে অভিনয় করছিলেন তিনি। তবে এরপর থেকে তাকে আর ছোটপর্দায় বেশ কিছুদিনের জন্য দেখা যাবে না, তা তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন। তবে রিনি চরিত্রটা তাকে দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি এনে দিয়েছিল, তা অভিনেত্রী নিজেই স্বীকার করেছেন।

Advertisement

তবে সাফল্য পাওয়ার পরেও তিনি অভিনয় থেকে বিরতি নিতে চান আপাতত। কারণ তিনি নিজেকে একটু সময় দিতে চান। নতুনভাবে আবিষ্কার করতে চান নিজেকে। তিনি যে নিজের পরবর্তী জীবন একটু হলেও গোপন রাখতে চান, তা তার কথা থেকেই স্পষ্ট হয়েছিল। তিনি অভিনয় থেকে নিজের সরে দাঁড়ানোর প্রসঙ্গে একটি পোষ্টের মাধ্যমে লিখে জানিয়েছিলেন। তিনি গর্বিত নিজেকে নিয়ে কারণ তিনি আজ যে জায়গায় রয়েছেন তা সম্পূর্ণ নিজের চেষ্টাতেই। তার এই অভিনয় জীবনে চলার পথে বহু মানুষ তার পথপ্রদর্শকও হয়েছেন, সেকথাও জানিয়েছেন তিনি। ‘এই পথ যদি না শেষ হয়’ ও ‘রিস্তো কা মাঞ্জা’ এই দুটি ধারাবাহিকের টিমের সাথে কাজ করতে পেরে তিনি সৌভাগ্যবান মনে করেন নিজেকে, একথা নিজের পোস্টেই লিখেছিলেন তিনি।

তিনি অভিনয় জীবন থেকে বিরতি নিয়ে সমুদ্রের কাছাকাছি থাকবেন, তা তিনি জানিয়েছিলেন। সম্প্রতি গোয়া থেকে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেত্রী ঠিক কতটা সাহসী তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নিজের পরিবার ও প্রেমিকের সাথে শহর ছেড়েছেন তিনি, তা স্পষ্ট ভাষায় এক সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছিলেন। তবে বছরের শুরুটা গোয়াতে কাটিয়েছিলেন অভিনেত্রী। এই ছবি সেই সময়ের কিনা তা অবশ্য বলা মুশকিল। তবে যেহেতু তিনি সমুদ্রের কাছাকাছি সময় কাটাবেন বলে জানিয়েছিলেন সেই জন্যই সকলের ধারণা হয়েছে তিনি গোয়াতেই নিজের আস্তানা বেঁধেছেন।

তবে অনেকেরই ধারণা হয়েছে অভিনেত্রী অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিয়েছেন কারণ তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন। তবে এই প্রসঙ্গে আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, যদি বিয়ে করেন তাহলে লুকিয়ে করবেন না, সকলকে জানিয়ে তবেই করবেন। তবে এই মুহূর্তে নিজের জীবনকে নতুন ভাবে খুজে পেতে এবং নিজেকে সময় দিতে অভিনয় জীবন থেকে বিরতি নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button