বলিউডবিনোদন

মির্জাপুরের নায়িকা ‘জরিনার’ সৌন্দর্যে মুগ্ধ লাখো মানুষ, রাতের ঘুম কাড়ল ভক্তদের

মির্জাপুরে সাহসী দৃশ্যে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন অনাংশ বিশ্বাস

×
Advertisement

আজকালকার দিনে সকলের কাছেই বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় সেলিব্রেটিরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। সামাজিক মাধ্যমে বোল্ড ছবি পোস্ট করে প্রায় চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন বিভিন্ন অভিনেত্রী। আসলে ফ্যানদের তাদের প্রিয় তারকার অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি নজরে থাকে তাদের ব্যক্তিগত জীবনও। তাই তো তারকারা কিছু পোস্ট করলেই তা চোখের পলকে ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

কিছুদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের অ্যাকশন সিকোয়েন্স এবং রক্ত গরম করা ডায়লগ পছন্দ হয়েছে সকলের। পাশাপাশি হট অবতারে বোল্ড সিন করে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী অনাংশ বিশ্বাস। তিনি ওয়েব সিরিজে জারিনার চরিত্রে অভিনয় করেছিলেন। মির্জাপুরে অভিনেত্রীর কিছু মিনিটের সাহসী দৃশ্য রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ পুরুষ নেটজনতার।

Advertisement

মির্জাপুরের পর থেকে এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে ফ্যান ফলোইং ব্যাপক পরিমাণে বৃদ্ধি পেয়েছে। অনাংশ বিশ্বাস সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। যেখানে তিনি তার সাহসী ছবি দিয়ে ইন্টারনেটে আতঙ্ক সৃষ্টি করে চলেছেন। বলা বাহুল্য, ভক্তরা তার ছবি খুবই পছন্দ করছেন। বেশিরভাগ ছবিতে তিনি কম পোশাকে লাস্যময়ী ভঙ্গিতে ফটোশুট করে পোস্ট করেন। বেশ কয়েকটা ছবি দেখে আপনার চক্ষুচড়কগাছ হয়ে যেতে পারে।

প্রসঙ্গত উল্লেখ্য, অনাংশ বিশ্বাস ২০০৭ সালে সুধীর মিশ্রের ছবি ‘খোয়া খোয়া চাঁদ’ দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর ২০১৯ সালে হোস্টেজ ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি। শেষে মির্জাপুরে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পান। আপনি শুনলে অবাক হবেন যে এই অভিনেত্রীর বর্তমানে ১ লাখ ৭১ হাজারের কাছাকাছি ইনস্টাগ্রামে ফলোয়ার রয়েছে। তাই তো তিনি ছবি পোস্ট করলেই ঝড়ের গতিতে তা ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button