চলে যেতে দিলেও এখনও তোমাকে খুব ভালোবাসি, কার উদ্দেশ্যে বললেন মিমি?

Advertisement

Advertisement

কিছুদিন আগেই আচমকা মিমি (Mimi Chakraborty)-কে ছেড়ে চলে গেছে তাঁর চারপেয়ে সন্তান চিকু। আট বছরের ল্যাব্রাডর চিকু (chiku) চলতি বছরে ক্যান্সারে আক্রান্ত হয়েছিল। কলকাতার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছিলেন। চিকুকে নিয়ে মিমি পাড়ি দিয়েছিলেন চেন্নাই। চেন্নাইয়ের পশু হাসপাতাল থেকে ফেরার পর চিকু অনেকটাই সুস্থ হয়ে উঠেছিল। মিমি নিজেও সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়েছিলেন। কিন্তু হঠাৎই চলে গেল চিকু। সন্তানহারা হলেন মিমি।

Advertisement

চিকুর কথা ভুলতে পারছেন না মিমি। সমস্ত কাজ করছেন কিন্তু তাঁর প্রতিটি শ্বাসে রয়েছে চিকু। চিকুর একটি ভিডিও শেয়ার করে মিমি স্মৃতিচারণ করেছিলেন। মিমির প্রতিটি মুহূর্তে, প্রতিটি শ্বাসে রয়েছে চিকু। মা কি কখনও ভুলতে পারেন তাঁর সন্তানকে? হোক না সে চারপেয়ে। মিমির আরেক পোষ‍্য ম্যাক্স (Max) মিমির দিকে প্রশ্নভরা চোখে তাকিয়ে থাকে। চিকুর অভাব অনুভব করে সে।

Advertisement

মিমি বলেছেন, চলে যেতে দিতে চাইলেও তিনি চিকুকে খুব ভালোবাসেন। চিকুর গন্ধ তাঁর ঘরের প্রতিটি কোণে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণ করে মিমি বলেছেন, শূন্যহাতে, একা দাঁড়িয়ে আছেন তিনি। মিমি অপেক্ষা করে আছেন, কবে আবার তাঁর চিকুর সঙ্গে তাঁর দেখা হবে!

Advertisement