×
টলিউডবিনোদন

Mimi Chakraborty: কবে বিয়ে পিঁড়িতে বসছেন নায়িকা মিমি চক্রবর্তী?

Advertisement

মিমি চক্রবর্তী টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। কেরিয়ারের শুরুর দিকে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে সম্পর্ক ছিলেন তিনি। কিন্তু তার সাথে সম্পর্ক ভাঙার পর থেকেই সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। তিনি কখনোই তার বিয়ে কিংবা সম্পর্কে থাকা নিয়ে কোন কথা বলতে চান না। সম্প্রতি সেই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের সাথে কথা বললেন অভিনেত্রী।

Advertisement

আনন্দাবাজার অঅনলাইনের তরফ থেকে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল তার বিয়ে নিয়ে পরিকল্পনা কি? তবে সেই নিয়ে তিনি বিশেষ কোনো কথা বলতে চাননি। তার কথায়, “নো কমেন্টস”। কারণ তার মতে, তিনি যদি বলেন তিনি এই মুহূর্তে সিঙ্গেল, তাহলে প্রশ্ন উঠবে তিনি কবে বিয়ে করবেন? তিনি কেন বিয়ে করছেন না ? তাই তিনি এই বিষয়ে কোনরকম মন্তব্যই করতে চান না।

মাঝে শোনা গিয়েছিল, তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। তবে সেই প্রসঙ্গে কখনোই মিডিয়ার সামনে মুখ খোলেননি তিনি। তিনি রাজ চক্রবর্তীর সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর নিজের সম্পর্ক নিয়ে আর কখনোই মুখ খোলেননি। তবে আগে একবার তিনি জানিয়েছিলেন, তার জীবনসঙ্গী যে হবে তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে। রূপ নিয়ে অভিনেত্রীর কখনোই মাথা ব্যথা ছিল না। ভবিষ্যতে তার জীবনে যে আসবে সে যেন তার সব থেকে ভালো বন্ধু হয় সেটাই তার একমাত্র চাহিদা।

Advertisement

Related Articles

Back to top button