Categories: বিনোদন

জালের ক্রপ টপ ও ট্রান্সপারেন্ট লেগিংস, মুখ ঢাকা লাল রংয়ের মাস্কে, উরফিকে নেটিজেনরা বললেন, ‘রাজ কুন্দ্রা‘

বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন উরফি জাভেদ

Advertisement

Advertisement

আধুনিক সময়ে প্রত্যেকটি মানুষের সঙ্গী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া দুনিয়া। আর এই সোশ্যাল মিডিয়াতে প্রায় নিত্যনতুন এমন এমন কিছু জিনিস দেখা যায় যা দেখে আপনি অবাক হয়ে যাবেন। এই সোশ্যাল মিডিয়াতে কোনো না কোনো বিষয় নিয়ে চলতেই থাকে বিতর্ক। আর বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে।

Advertisement

বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন। নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন উরফি।

Advertisement

নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। অদ্ভুত ধরনের পোশাকের জন্য প্রায় শিরোনামে আসেন তিনি। এবার সে এমন ড্রেস পরেছে যা দেখে ভিরমি খেতে পারেন আপনি। এই মডেল অভিনেত্রী একটি উজ্জ্বল লাল রংয়ের নেটের ক্রপ টপ ও ট্রান্সপারেন্ট লেগিংস পরেছেন। এরপর সে মুখে একটি লাল মাস্ক পরে ক্যামেরার সামনে কামুক কায়দায় ক্যাটওয়াক করেছেন। এই ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। অনেকেই উরফিকে মুখ ঢাকা ফুল মাস্ক পরা দেখে ‘রাজ কুন্দ্রার‘ সাথে তুলনা করেছে।

Advertisement

Recent Posts