টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

হাতের মেহেন্দিতে প্রেমিকের মুখ, চুপি চুপি বিয়ে সারলেন ঝিলিক!



ছোটপর্দায় কিছু ধারাবাহিক আজও দর্শকের মণিকোঠায় জায়গা করে আছে যার মধ্যে অবশ্যই অন্যতম ধারাবাহিক মা। মা ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিক কে নিশ্চয়ই আপনাদের মনে আছে? হ্যাঁ মনে থাকারই কথা। আমি ছোট ঝিলিক অর্থাৎ অভিনেত্রী তিথি বসু। তিথি এখন আর ছোট নেই অনেকটাই বড় হয়ে গিয়েছে। মা ছাড়াও বড়পর্দাতে অভিনয় করেছেন তিথি। তবে বর্তমানে বেশ কিছুদিন ধরেই অভিনয় জগৎ থেকে খানিকটা দূরে সরিয়ে রেখেছেন তিথি।

অভিনয় না করলেও নিজেকে ক্যামেরার থেকে দূরে সরিয়ে রাখেননি। প্রায়ই নানান ফটোশুটে দেখা যায় এই অভিনেত্রীকে। পাশাপাশি নিজে নতুন ভ্লগ করা শুরু করেছেন। নাবান হট ফোটোসেশানে সোশ্যাল মিডিয়াত কাঁপাচ্ছেন এই জনপ্রিয় শিশু শিল্পী।সম্প্রতি আগের থেকে অনেকটা ওজন কমিয়ে এখন আরো বেশি স্লিম ফিট হয়ে উঠেছেন তিথি। আর সমালোচকদের মুখে যোগ্য জবাব ও দিয়েছেন।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় অভিনেত্রী। এর মধ্যেই তিথি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন যা দেখে অনেকেই চমকে যান। অভিনেত্রী যে এখন প্রেম করছেন তা সকলেই জানা। নিজের ভালোবাসার মানুষকে নিয়ে কখনোই কোনো কিছু লুকিয়ে রাখতে ভোলেননি অভিনেত্রী। খেলোয়াড় দেবায়ুধ পালের সঙ্গে বেশ কয়েক বছর ধরেই জমিয়ে প্রেম করছেন তিথি, তাদের সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভর্তি।

তবে এর মাঝে হাতের মেহেন্দিতে ভালোবাসার মানুষের মুখ, হাসিমুখে মেহেন্দী হাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন এই শিশু শিল্পী। সত্যিই কি বিয়ে সেরে ফেললেন এই অভিনেত্রী?নিজেদের দীর্ঘদিবের প্রেমকে র বিয়ের স্বীকৃতি দিতে চাইছেন তিথি? তিথির নতুন কিছু পোস্ট দেখে তৈরি হয়েছে তেমনই জল্পনা।

তিথির শেয়ার করা পোস্টে দেখ যাচ্ছে , দুই হাতে সুন্দর করে মেহেন্দি পরে বসে আছেন তিথি, এবং সে মেহেন্দিতে স্পষ্ট দেবায়ুধ এর মুখ। ঠিক বিয়ের আগে মেহেন্দির অনুষ্ঠানে যেমনভাবে হবু কনেরা স্বামীর নামে মেহেন্দি পরেন এবং সাজেন, তিথিকে ও দেখা যাচ্ছে ঠিক তেমন রূপেই। শুধু তিথিই নয়, এদিন দেবায়ুধ কেউ দেখা গেল হাতে মেহেন্দি পরতে তবে তিথির মতো না। তাঁর হাতে লেখা তিথির নাম। দুজনকে হবু কনে ও বরের মত‌ই দেখাচ্ছে। এমনকি কমেন্টে অনেকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তিথি এবং দেবায়ুধ কে। সত্যিই কি তাহলে চুপিসারে এবার বিয়ে সারছেন অভিনেত্রী? নাকি কোনো ফটোসেশান। অবশ্য তা জানতে হলে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।

Related Articles

Back to top button