বিনোদনবলিউড

সাদা শার্টের বোতাম খুলে সোশ্যাল মিডিয়ার পাতায় লাস্যময়ী রূপে মেঘা গুপ্ত, ছবি দেখলে ঘুম উড়বে

×
Advertisement

মেঘা গুপ্ত হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি দর্শকদের মাঝেও বেশ পরিচিত মুখ। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও তিনি যথেষ্ট অ্যাক্টিভ। নেটমাধ্যমে তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। অভিনেত্রীকে প্রায়সই বোল্ড অবতারে দেখা যায় নেটপাড়ায়। বিকিনি থেকে শুরু করে যেকোন ধরনের হট পোশাকে দেখা মেলে অভিনেত্রীর। তাকে প্রায়ই উষ্ণতা ছড়াতে দেখা যায় নেটিজেনদের মাঝে। সম্প্রতি আবারো তিনি সাদা শার্টে একবারে আগুন ছড়িয়েছেন ভক্তদের মাঝে।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে সাদা শার্টে দেখা দিয়েছেন তিনি। শার্টের অর্ধেক বোতাম ছিল উন্মুক্ত। যেখানে তার স্তনের বেশিরভাগ অংশ ছিল দৃশ্যমান। সাথে মেসি হেয়ারে দেখা গেছে তাকে। হালকা মেকাপে, লাল লিপস্টিকে ছিলেন তিনি। চোখেমুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। গলায় পরেছিলেন সোনালী রঙের একাধিক চেন। হাতের আঙুলে ছিল একাধিক আংটি। এই ছবি দেখে নিঃসন্দেহে মাথা ঘুরেছে তার ভক্তদের।

Advertisement

তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার এমন বোল্ড লুকে ক্যামেরার সামনে দেখা দিয়েছেন মেঘা। তিনি অভিনয়ের পাশাপাশি প্রায়ই এমন ধরনের বোল্ড ফটোশুট করে থাকেন। যার একাধিক ঝলক মেলে সোশ্যাল মিডিয়ার পাতাতেই। কয়েকদিন আগেও আরো একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে অভিনেত্রীকে ছাই রঙের একটি শার্টে দেখা গিয়েছিল। সেটি কাঁধ থেকে নামিয়ে মাটিতে বসে হট পোজ দিয়েছিলেন তিনি। সেই ছবি দেখেই চোখ কপালে উঠেছিল নেটিজেনদের।

Related Articles

Back to top button