×
ভাইরাল & ভিডিও

বিশাল কিং কোবরা সাপকে ঘিরে ধরল একদল নেউল, তারপর যা হল… ভিডিও তুমুল ভাইরাল.

ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই ৯.৮ মিলিয়ন মানুষ দেখেছেন

Advertisement

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। অনেক মানুষ পশু পাখির ভিডিও দেখতে পছন্দ করেন। আবার অনেকে পশু পাখির ভিডিও দেখে ভয় পান। কিন্তু পশু পাখির ভিডিও পোস্ট করলেই তা কমবেশি ভাইরাল হয়ে যায়। তাই নেটিজেনরা পশুপাখির কোনো অদ্ভুত কার্যকলাপ বা কোনো কর্মকান্ড দেখলে তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখলে গা শিউরে উঠতে পারে আপনার।

Advertisement

সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোন মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে। তাই কমবেশি সকলেই সাপের থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে থাকার চেষ্টা করে। মানুষ সহ সকল প্রাণী এই সাপকে ভয় পায়। কিন্তু সাপকে একদমই ভয় পায় না নেউল। কথাতেই আছে, সাপে নেউলের সম্পর্ক। যতই বিষধর সাপ হোক না কেন, তাকে দেখতে পেলেই মারতে ঝাঁপিয়ে পড়ে নেউল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই এক ভিডিও ভাইরাল হয়ে গেছে যেখানে দেখা গেছে একটি কিং কোবরা সাপকে ঘিরে ধরেছে নেউলবাহিনী। ভাইরাল ভিডিওতে দেখা গেছে, আফ্রিকার জঙ্গলে একটি বিশাল কিং কোবরা সাপ যাচ্ছিল। হটাৎ করেই জঙ্গল থেকে বেরিয়ে আসে একদল নেউল। সাপকে ঘিরে ধরে তারা আক্রমণের প্রস্তুতি নেয়। শেষপর্যন্ত কি হয়েছে দেখলে আপনারও গা শিউরে উঠবেই। জানিয়ে রাখি, আফ্রিকার জঙ্গলে নেউলের মত যেই প্রজাতি থাকে তাদের মঙ্গুশ বলে।

Advertisement

এই ভিডিওটি আপলোড করা হয়েছে National Geographic UK নামক একটি ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটি পোস্ট হতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। আপনি শুনলে অবাক হবেন এই ভিডিওটি ইতিমধ্যেই ৯.৮ মিলিয়ন মানুষ দেখেছেন। এছাড়া এতে লাইক দিয়েছেন প্রায় ৭০ হাজারের কাছাকাছি মানুষ। এছাড়াও অনেকে এই ভিডিওতে কমেন্ট ও শেয়ার করেছেন। আপনিও দেখে নিন ভাইরাল ভিডিওটি।

Related Articles

Back to top button