বলিউডবিনোদন

Urfi Javed: ব্যকলেস ড্রেসে উরফি জাভেদকে দেখে অবাক হয়ে গেলেন মওলানা, করলেন এই কাজ

মওলানা ও উরফীর এই ভিডিও বেশ ভাইরাল

×
Advertisement

এই মুহূর্তে বলি দুনিয়ায় সবথেকে বড় তারকাদের মধ্যে একজন হলেন উরফি জাভেদ। এই মুহূর্তে তিনি তার বোল্ড লুক এবং আন্দাজের জন্য অত্যন্ত জনপ্রিয়। একদিকে যখন তিনি বিতর্কের মধ্যে থাকেন তার পোশাকের জন্য, তেমনি তিনি কিন্তু তার কথাবার্তার জন্যেও তাকে মাঝে মধ্যেই থাকতে হয় বিতর্কে। একটা সময় বিগবসের একজন লড়াকু প্রতিনিধি ছিলেন তিনি। তবে এখন তিনি তার পোশাকের জন্যই বেশি চর্চার মধ্যে থাকেন।

Advertisement

প্রায় প্রতিদিন মাঝে মধ্যেই তাকে নানা রকম পোশাক পরে বেরোতে দেখা যায়। শরীরে একটা সুতো পর্যন্ত না থাকলেও, সেই পোশাকে তাকে ঝড় তুলতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তার নানা জায়গায় নানা ফলোয়ার রয়েছে। তাই তার ফলোয়ার সংখ্যাও নেহাত কম না। দেখা যায় এইসব পোশাক পরলেই তাকে ঘিরে ধরেন পাপারাজিরা। সাধারণ মানুষের কাছেও তিনি বেশ জনপ্রিয়। তাই তিনি ভালো করেই জানেন, কিভাবে খবরের শিরোনামে থাকতে হয়।

সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হতে শুরু করে দিয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে একটি ছোট্ট ব্লাউজের মত একটি পোশাক পরে পোজ দিতে। তবে এখানে এই ভিডিওতে তার সঙ্গে পাপারাজ্জি ছাড়াও আরো একজন ছবি তুললেন। তিনি হলেন একজন মওলানা। উরফি জাবেদ তার সঙ্গে বেশ ভালোভাবেই ছবি তুললেন এবং তিনি খুব একটা বাজে ভাবে ছবি তোলেননি। চলুন দেখে নিই এই ভিডিওটি।

Advertisement

Related Articles

Back to top button