বলিউডবিনোদন

নতুন ট্রেন্ড, অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’ বয়কটের ডাক নেটিজেনদের

Advertisement

কিছুদিন আগে অক্ষয় কুমার মন প্রাণ থেকে কিছু কথা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। #DirectDilSe এটা লিখে একগুচ্ছ মনের কথা বলেন অক্ষয়। কিন্তু প্রশ্ন হল যে এতদিন পরে? এতদিন চুপ থাকার পর হঠাৎ বলিউডের মাদক যোগ নিয়ে সাফাই দেন। বলিউডের ইমেজ নিয়ে পজিটিভ মন্তব্য রাখেন এবং সুশান্তের চলে যাওয়া নিয়ে সমবেদনা জানান। নেটিজেনদের প্রশ্ন এতদিন কোথায় ছিলেন তিনি? চলুন আগে সেই ভিডিওর স্পিচ শুনে নিই আরও একবার অক্ষয়ের মুখ থেকেই।

খাঁটি কথা বলেছেন বইকি অক্ষয় কুমার। তবে তাঁর এই বক্তব্য বুঝি তাঁর নতুন ফিল্ম ‘লক্ষ্মী বম্ব’ (Laxmmi Bomb) এর উপর প্রকোপ পড়ল। অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’ বয়কটের ডাক দিলেন নেটিজেনদের একাংশ। শুক্রবারই মুক্তি পেয়েছে অক্ষয়কুমার-কিয়ারা আডবাণী অভিনীত ‘লক্ষ্মী বম্ব’ ছবির ট্রেলার। কিছু দর্শক অক্ষয়য়ের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ, কিন্তু অধিকাংশ মানুষ এই সিনেমার বয়কটের ডাক দিয়েছে।

অধিকাংশ নেটিজেনদের দাবি, অক্ষয় মূলত নিজের আপকামিং ছবির প্রচারের জন্য এই ভিডিয়োটি পোস্ট করেছিলেন। #DirectDilSe লিখে অক্ষয় যেই পোস্টটি করেছিলেন তার কমেন্ট সেকশনে গেলে আপনারাও নেটিজেনদের মনের ভাষা পড়তে পারবেন। বয়কট ‘লক্ষ্মী বম্ব’ হ্যাশ ট্যাগে লিখেছেন, ‘আমি অক্ষয়ের অন্যতম বড় ভক্ত ছিলাম। কিন্তু আর নয়।’ রইল কিছু ট্যুইট।

Tags

Related Articles

Back to top button