এনসিবি-র তল্লাসি জারি! সুশান্তের বাগান বাড়ি থেকে উদ্ধার হল বহু ব্যান ওষুধ ও অন্যান্য মাদক দ্রব্য

Advertisement

Advertisement

সুশান্ত কেসে সুশান্তের ম্যানেজার, পরিচারক ও প্রেমিকাকে গ্রেফতারের পর একের পর এক মাদক পাচারকারীকে এনসিবি এরেস্ট করেছে। তল্লাশি জারি রেখেছে এনসিবি। এবারে এনসিবি তল্লাশি চালায় সুশান্তের বাগান বাড়িতে। পাবনা লেকের পাশেই ওই বাগান বাড়ি। রিয়ার বয়ান অনুযায়ী, সুশান্ত তাঁর বন্ধুদের সঙ্গে ওই বাগান বাড়িতেই পার্টি করতেন। ওই পার্টিতে উপস্থিত থাকতো বহু সেলেব। ওই বাগান বাড়িতে বন্ধুদের সঙ্গে নেশা করতেন সুশান্ত। যেই বাগান বাড়ির ভাড়া শুনলে আপনার চোখ কপালে উঠবে।মাসে তাঁকে ২.৫ লক্ষ করে ভাড়া গুনতে হত সুশান্ত কে।

Advertisement

এনসিবি এরই মধ্যে ওই বাগান বাড়িতে ঢুঁ দেন, আর তারপরেই উদ্ধান করেন একাধিক নিষিদ্ধ ওষুধ, সিগারেটের এসট্রে, অন্যান্য ওষুধ, হুক্কা-সহ আরও অনেক কিছু।

Advertisement

ছবিতে স্পষ্ট একটি ওষুধের নাম দেখা যাচ্ছে তা হল – voveran sr 100। ওষুধটি নিষিদ্ধ করা হয়েছে ২০১৮ থেকে। যদিও এটি একটি নন-স্টেরয়েডাল এন্টি-ইনফ্ল্যামেটরি ড্রাগ যা ব্যথা কমাতে সাহায্য করে কিন্তু এটি কিডনির জন্য মারাত্মক ক্ষতিকারক।

Advertisement

সুশান্ত যে মানসিক অবসাদে ভুগতেন তা স্পষ্ট। নিজের কাছে বহু ওষুধ তিনি রাখতেন। এবারে এও স্পষ্ট হল যে ওই বাগান বাড়িতে পার্টির সাথে সাথে নেশাও চলতো। এনসিবি হাল ছেড়ে দেয়নি। চলছে তদন্ত। প্রায় প্রতিদিন একের পর এক নতুন কাহিনী উঠে আসছে সবার সামনে। এখন অপেক্ষা এই জল কতদূর গড়ায়।