×
বলিউডবিনোদন

সৌন্দর্যের নিরিখে ঐশ্বর্যকে হার মানাবে মনোজ বাজপেয়ীর স্ত্রী, রইলো ছবি

২০০৬ সালে অভিনেত্রী শাবানা রাজা ওরফে নেহাকে বিয়ে করেন মনোজ বাজপেয়ী

Advertisement

বলিউডের প্রথম সারির অভিনেতা মনোজ বাজপেয়ীর অভিনয় দক্ষতা নতুন করে বলার কিছু নেই। তাঁর ফ্যান কোটি কোটি ভারতবাসী। তাবড় তাবড় সেলিব্রেটিদের মত দেখতে কিংবা চেহারায় না হলেও, শুধুমাত্র নিজের অভিনয় দক্ষতা দিয়ে ক্যারিয়ারে ছক্কা হাঁকিয়েছেন তিনি। তাঁর প্রশংসায় পঞ্চমুখ থাকেন নেটিজেনরা সর্বত্রই। বর্তমানে তিনি একজন সফল অভিনেতা। একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন তিনি। হিরোদের মত বডি বা অত্যন্ত সুন্দর দেখতে না হলেও, মনোজ বাজপেয়ীর সামনে ফিকে হয়ে যান অনেক স্টাইলিশ বলি অভিনেতা।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে সর্বদা প্রশংসিত হয় মনোজ বাজপেয়ীর বিভিন্ন সিনেমার কাজ। আর হবে নাই বা কেন। সুন্দর স্ক্রিপ্ট নির্বাচন করে অসাধারণ দক্ষতার সাথে অভিনয় করা তো তাঁর স্পেশালিটি। অবশ্য অভিনেতার ক্যারিয়ারের পাশাপাশি মাঝে মাঝেই আলোচনার কেন্দ্রবিন্দুতে আসে তাঁর ব্যক্তিগত জীবন। আপনাদের জানিয়ে রাখি, অভিনেতা মনোজ বাজপেয়ী দুটি বিয়ে করেছেন। ২০০৬ সালে তিনি অভিনেত্রী শাবানা রাজা ওরফে নেহাকে বিয়ে করেন। তাঁদের সিনেমা, “কারীব” প্রকাশের সময় একে অপরের সাথে পরিচিত হন তারা। আর তারপর তাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়।

১৯৯৮ সালে কারীব সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন শাবানা। তখন থেকেই অভিনেতার সাথে তার বন্ধুত্ব এবং পরে প্রেম। এক সাক্ষাৎকারে অভিনেত্রী শাবানা জানিয়েছেন যে সিনেমা রিলিজের সময় থেকেই তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু হয়ে উঠেছিলেন। ৮ বছর ডেট করার পর ২০০৬ সালে তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই শাবানা রিয়েল লাইফে দেখতে খুবই সুন্দর। এমনকি আপনি শুনলে অবাক হবেন যে এই অভিনেত্রী সৌন্দর্যের নিরিখে হার মানিয়ে দেবে ঐশ্বরিয়া রায় বচ্চনকেও।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, মনোজ বাজপেয়ী তার প্রথম বিয়ের সম্বন্ধে সমস্ত খবর সর্বদা গোপন রেখেছেন। মুম্বাইতে আসার আগে পরিবারের চাপে তিনি সেই বিয়ে করেন। পরে দীর্ঘদিন বাড়ি না ফেরায় লং ডিসটেন্স রিলেশনশিপে স্ত্রীয়ের সাথে তার দূরত্ব বেড়ে যায়। অবশেষে তাঁরা একে অপরের সাথে বিবাহ বিচ্ছেদ করে নেয়। এখন শাবানার সাথে সুখের সংসার মনোজ বাজপেয়ীর। তাঁদের এক মিষ্টি মেয়েও আছে।

Related Articles

Back to top button