বলিউডবিনোদন

চলে গেলেন ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’ খ্যাত সজ্জন সিং! মাল্টি অর্গান ফেইলিউরের জেরে মৃত্যু অভিনেতার

×
Advertisement

ফের বলিপাড়ায় দুঃসংবাদ! আরো এক নক্ষত্রপতন।
প্রয়াত হলেন অভিনেতা অনুপম শ্যাম। এই অভিনেতা বেশিরভাগ ধারাবাহিকে খলনায়কের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। দিন কয়েক আগেই কিডনি সমস্যার জেরে হাসপাতালে ভর্তি করা হয়েছিল ৬৩ বছর বয়সী এই অভিনেতাকে। এরপর তিনি ছিলেন ভেন্টিলেটর সাপোর্টে। রবিবার মাল্টি অর্গান ফেইলিউরের বা একাধিক অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে গিয়ে মৃত্যু হল অভিনেতার।

Advertisement

গত বছর জুলাই মাসে কিডনির সমস্যার জেরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। অভিনেতার সমস্ত জমানো অর্থ তাঁর চিকিৎসার জন্য খরচ হয়ে যাওয়ায় বলিউডের কাছে আর্থিক সাহায্য প্রার্থনা করা হয়েছিল অভিনেতার পরিবার। সেই সময় অভিনেতার পাশেও দাঁড়িয়েছিলেন গোটা ইন্ডাস্ট্রি। চলতি বছর লকডাউনের আগে স্টার ভারতে শুরু হয় ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’র দ্বিতীয় সিজন। আর কাজেও ফিরেছিলেন বর্ষীয়ান অভিনেতা।

ধারাবাহিকের শ্যুটিংয়ের একনাগারে কাজ সামলে সপ্তাহে তিনবার নিজের ডায়ালিসিস করাতেন অভিনেতা। শরীর অসুস্থ হলেও কাজ করেছেন অভিনেতা। এই সিরিয়ালের কাজের অফার ফেরাননি অভিনেতা। অনুপম শ্যাম জানিয়েছিলেন, দর্শক সজ্জন সিংয়ের চরিত্রে তাঁকে ভালোবেসেছে, তাই তিনি তাঁদের কষ্ট দিতে চাননি। তিনি এক সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘জিন্দেগি কি জং লড় রাহা থা, ওঁয়ান সে আ গায়া অব, প্রতীজ্ঞা-কে সাথ ফিরসে লোগোকো এন্টারটেন করনা হ্যায়’।

Advertisement

১৯৯৬ সালে শ্যাম বেনেগালের সর্দারি বেগম ছবি দিয়ে অভিনয় জীবনে ডেবিউ করেন অনুপম শ্যাম। এরপর দিল সে,জখম,দুশমন, সত্যা, হাজারো খাওয়াইশে এয়সির মতো অন্য ধারার ছবিতে তিনি অভিনয় করেছেন।। ছোটপর্দায়, মন কি আওয়াজ প্রতীজ্ঞা ছাড়াও ‘রিসতে’, ‘ডোলি আরমানো কি’, ‘কৃষ্ণা চলি লন্ডন’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন। এইভাবে অনুপম শ্যামের মৃত্যু মেনে নিতে পারছেনা অনেকেই। বিনোদুনিয়ায় নেমেছে শোকের ছায়া। 

Related Articles

Back to top button