বলিউডবিনোদন

নানা পাটেকর সহ আরও অনেক সুপারস্টারদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউড ডিভা মনীষা কৈরালা

বিয়ের আগে ১১ জনের সাথে সম্পর্ক ছিল অভিনেত্রীর

×
Advertisement

বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মনীষা কৈরালা। তিনি কিন্তু নিজের সময় দারুন দারুন কিছু বলিউড ছবিতে অভিনয় করে সকলের একেবারে মন জয় করে নিয়েছিলেন। নব্বইয়ের দশকের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন ছিলেন তিনি। তবে শুধুমাত্র নিজের সিনেমার জন্য নয় নিজের ব্যক্তিগত জীবনের জন্য মাঝেমধ্যেই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন মনীষা কৈরালা। প্রেম জীবনের ব্যাপারে বলতে গেলে মনীষা কৈরালার সঙ্গে অনেকের সম্পর্কের কথা উঠে আসে।

Advertisement

এর মধ্যেই একজন হলেন নানা পাটেকার। বলিউডের এই রাফ অ্যান্ড টাফ অভিনেতার সঙ্গে মনীষা কৈরালার সম্পর্কের কথা বারবার উঠে এসেছে। তবে নানা পাটেকারের খারাপ ব্যবহারের জন্যই নাকি তাদের দুজনের সম্পর্ক খুব একটা বেশি দিন টিকতে পারেনি। খুব তাড়াতাড়ি তাদের দুজনের মধ্যে ব্রেকআপ হয়ে যায়।

লন্ডনের সেসিল অ্যান্থনির সঙ্গে ও মনীষা কৈরালার একটা সম্পর্ক গড়ে উঠেছিল। তাদের দুজনের সম্পর্ক খুব একটা বেশি দিন না চললেও এই ব্যবসায়ী মনীষা কৈরালার প্রেমে পড়ে নিজের অনেক টাকা খুইয়েছেন তার ভাইয়ের সিনেমা করতে গিয়ে।

Advertisement

এছাড়াও আরিয়ান ব্যাধের সঙ্গে একটি সি গ্রেড সিনেমায় কাজ করলেও তাদের দুজনের সম্পর্কও খুব একটা বেশি দিন চলে নি। শোনা যায় নাকি বিবাহের আগে মনীষা কৈরালার সঙ্গে ১১ জন পুরুষের সম্পর্ক ছিল।

Related Articles

Back to top button