বলিউড

Mandira Bedi :’বাকি জীবনের প্রথম দিন’, রাজের মৃত্যু শোক কাটিয়ে কাজে ফিরলেন মন্দিরা



প্রায় দেড় মাস হয়েছে, স্বামী রাজ কৌশলকে হারিয়েছেন বলিউড অভিনেত্রী মন্দিরা বেদী। হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজ চলে গেলেন না ফেরার দেশে। স্বামীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছিলেন মন্দিরা ও তাঁর দুই সন্তান। কিন্ত পর মুহূর্তেই নিজেকে সামলে নিয়ে সমাজের প্রথা ভেঙ্গে রাজের শেষ কৃত্য সম্পন্ন করলেন মন্দিরা। এর জন্য নানান কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে তবু এসবে কান দেননি মন্দিরা।

রাজ নেই, সময় সময়ের মতো চলেছে। সময় সব দুঃখই ভুলিয়ে দেয়। মন্দিরা স্বামীকে এক মুহূর্তের জন্য ভোলেনি। তবে দুই সন্তানের জন্য নিজের জীবন স্বাভাবিক ছন্দে ফেরানোর চেষ্টায় আছেন অভিনেত্রী। রাজের মৃত্যুর পর প্রথমবার কাজে ফিরলেন অভিনেত্রী তথা সাঞ্চালিকা মন্দিরা বেদী।শ্যুটিংয়ে ফিরে ইনস্টাগ্রামে শেয়ার করলেন সেই ছবি। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি মিরর সেলফি শেয়ার করেন মন্দিরা। ক্যাপশনে লেখেন, ‘আজ আমার বাকি জীবনের প্রথম দিন’। পাশাপাশি আরও লেখেন, ‘ফের শুরু করলাম’। 

এরপর নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শাড়ি পড়ে ছবি পোস্ট করলেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরবে সবুজ শাড়ি, লাল ব্লাউজ, সাথে স্মোকি আই, ন্যুড মেকআপ, আর ন্যুড লিপস্টিকে সেজেছেন। এই ছবি পোস্ট করে ক্যাপশনে মন্দিরা লেখেন, ‘কাজে ফিরতে পেরে আমি কৃতজ্ঞ। আমার পথে আসা সমস্ত কিছুর জন্য কৃতজ্ঞ। আমার জীবনের মানুষদের জন্য কৃতজ্ঞ এবং আশীর্বাদপ্রাপ্ত.. ওহ কৃতজ্ঞ সুস্থ এবং বেঁচে থাকার জন্য…’। অভিনেত্রীকে আবারো কাজে ফিরে আসতেই তাঁর ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগী এবং শুভেকাঙ্খীরা। সকলে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button