×
টলিউডবিনোদন

রবি ঠাকুরের ‘নটী’ সাজে নৃত্য মনামীর, দেখুন ভিডিও

Advertisement

কৌশিক পোল্ল্যে: আজ ‘রবি’ বার। না ঠিক তথাকথিত রবিবার নয়, এটি বাঙালির প্রানের মানুষ রবি ঠাকুরের জন্মতিথি। আজ পঁচিশে বৈশাখ, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯তম জন্মদিন। অন্যান্য বছরের ন্যায় আড়ম্বরপূর্ন ভাবে না হলেও চলছে রবিগানে, নৃত্যে তারই শ্রদ্ধাজ্ঞাপন। সকলেই সোশ্যাল মিডিয়ায় করছেন কবিকে ঘিরে নানান পোস্ট। বাদ পড়েননি বাংলার স্টুডিওপাড়ার তারকারা, তারাও নানানভাবে কবিকে শ্রদ্ধা নিবেদন করেছেন।

Advertisement

আজ এই বিশেষ দিনে একেবারে নয়া অবতারে হাজির আপনার ড্রয়িংরুমের ‘ইরাবতী’ ওরফে মনামী ঘোষ। নিজেকে সাজিয়ে তুলেছেন ‘নটী’ সাজে, তালে তাল মিলিয়ে নাচলেন নৃত্যনাট্য ‘অভিসার’এ। ক্যাপশনেও লিখেছেন একই কথা, নটী চলেছেন অভিসারে। কবিগুরুর প্রতি নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করতেই এই উপস্থাপনা মনামীর। যদিও নাচের দৌলতে সোশ্যাল মিডিয়ায় বহুল পরিচিত এই পোক্ত অভিনেত্রী।

নৃত্যের নানান ভঙ্গিমায় সুন্দরভাবে ফুটে উঠছে রবি ঠাকুরের লেখনির অপরূপ বর্ণনা। কবিতার সুরে মাত্র ৫০ সেকেন্ডের ভিডিওতে তিনি তুলে ধরলেন নৃত্যনাট্যের অসাধারন পরিবেশ। ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী, যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা, সেই সঙ্গে কবিগুরু জন্মদিনে তার প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করতে একেবারেই ভোলেননি নেটিজেনরা। কবিগুরু আমাদের প্রানের মাঝেই রয়েছেন, সেকথাই যেন ধ্বনিত হয় বারেবারে।

Advertisement

‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকের পাশাপাশি বেশ কিছু বাংলা ছবিতেও অভিনয় করেছেন মনামী। লকডাউন শেষে ‘বেলা শুরু’ নামক সিনেমার কাজও শুরু হবে। আজকের দিনে তাৎপর্যপূর্ণ নাচ ভক্তদের উপহার দিয়ে একেবারেই নিরাশ করেননি তিনি বরং কবির কবিতাকেই সাদরে বরন করেছেন সকলে। “হে নতুন, দেখা দিক আরবার, জন্মেরও প্রথম শুভক্ষন।” মনামীর সেই মনমাতানো অসাধারন নাচের ভিডিও নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Related Articles

Back to top button