ভাইরাল & ভিডিও

VIRAL: কোবরা মাথায় চুমু খেলেন এই ব্যক্তি, তারপর যা হল… ভিডিও ভাইরাল

×
Advertisement

চারপাশে প্রতিনিয়ত এমন অনেক ঘটনা ঘটে যা হয়ত ঘরে বসে জানা সম্ভব নয়। তবে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে তা সম্ভব হয়েছে। প্রতিদিন সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিক ভিডিও ভাইরাল হতে দেখা যায়। কোনটা নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে, আবার কোনটা পারে না। এমন অনেক ভিডিও ভাইরাল হতে দেখা যায় যেটা মানুষের মনে থেকে যায় অনেকদিন। আবার এমন অনেক ভিডিও ভাইরাল হয়, যা রীতিমতো শিহরিত করে তোলে সাধারণকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি ইনস্টাগ্রামের মাধ্যমে ছড়িয়ে পড়েছে নেটিজেনদের একাংশের মাঝে। ‘ব্রেন ব্রাকজিক’ (Brian Braczyk) নামক এক ব্যক্তি এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন। ইতিমধ্যেই হাজারো মানুষের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি। ভিডিওটিতে দেখা গিয়েছে এই ব্যক্তিটি একটি প্রাপ্তবয়স্ক কোবরাকে পিছনের দিক থেকে এসে চুম্বন করছেন। আর সাথে সাথেই রীতিমতো ফোঁস করে ওঠে কোবরাটি। তবে একবারেই থেমে থাকেননি তিনি, এই একই কাজ দ্বিতীয়বার করতে দেখা গিয়েছে তাকে। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, এই কাজ সাহস দেখিয়ে কারোর না করাই ভালো। তবে তিনি কিছু কিছু কাজ দুবার করে থাকেন। এই ব্যক্তিটিকে দেখেই বোঝা গেছে তিনি কোন একজন পশু বিশেষজ্ঞ। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে।

Advertisement

এই মুহূর্তে এই ভিডিওই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে গিয়েছে সাধারণ মানুষের মাঝে, যা রীতিমতো শিহরিত করেছে তাদের। এমন ভিডিও খুব একটা দেখা যায় না নেটদুনিয়ার পাতায়। তবে এই ভিডিও রীতিমতো নজর করেছে সকলের। ভিডিওর কমেন্টবক্স দেখলেই সাধারণের শিহরণের কথা স্পষ্ট হবে। কারণ কোন সাধারন মানুষ এমন করার কথা ভাবতেও পারেন না।

Related Articles

Back to top button