Today Trending Newsকলকাতানিউজরাজ্য

দাদার সাক্ষাতে দিদি! সৌরভের জন্মদিনে শুভেচ্ছা জানালেন মমতা, দিলেন উপহারও

এদিন ৪৯ বছরে পা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়



আজকেই ৪৯ বছরে পা দিলেন বাংলার মহারাজ তথা বিসিসিআই সভাপতি ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাকে শুভেচ্ছা জানানোর জন্য গোটা দেশ থেকে তার অনুরাগীরা তাকে একের পর এক শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন। অনুরাগীদের পাশাপাশিসৌরভ গঙ্গোপাধ্যায় কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার বাড়িতে উপস্থিত হলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর আমন্ত্রণ জানানোর জন্য বাড়ির নিচে নেমে এলেন সস্ত্রীক সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপরে ভিতরে গিয়ে দুজনে এক প্রস্থ বৈঠক করেন।

সৌরভের সাথে বেশ খানিকক্ষণ কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার হাতে তিনি উপহার হিসেবে প্যান্ট শার্টের সেট তুলে দেন। সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং তার মাকে শাড়ি উপহার দেন তিনি। পাল্টা মুখ্যমন্ত্রীকে সিল্কের শাড়ি এবং মিষ্টি উপহার দেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে মনে করা হচ্ছে তাদের দুজনের মধ্যে কোনো রকম রাজনৈতিক কথাবার্তা হয়নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র গিয়েছিলেন সৌরভ কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে।

অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় বরাবর একটা ভালো সম্পর্ক রয়েছে। কয়েকদিন আগে যখন সৌরভ গঙ্গোপাধ্যায় শারীরিক অসুস্থতার জন্য উডল্যান্ড হাসপাতালে ভর্তি হয়েছিলেন সেই সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার সাথে গিয়ে দেখা করে এসেছিলেন। সৌরভের হৃদপিন্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ব্লকেজ রয়েছে। তার পরবর্তীতে তার এনজিওপ্লাস্টি করানো হয় এবং তার ধমনীর ব্লকেজ সরানো হয়। সেই সময় মুখ্যমন্ত্রী গিয়েছিলেন তার সাথে দেখা করতে এবং পরবর্তীতে মহারাজের সঙ্গে ফোন করে কথা বলেন তিনি। তার দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

আর এদিন জন্মদিন উপলক্ষে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে তাকে শুভেচ্ছা জানাতে পৌঁছালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে শুধুমাত্র মুখ্যমন্ত্রী একা নন, তার প্রাক্তন সমস্ত সতীর্থরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। শচীন টেন্ডুলকার, ভিভিএস লাক্সমান, বীরেন্দ্র সহবাগ সহ অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। শুধু তারাই নয় বহু রাজনৈতিক নেতারাও সৌরভ গঙ্গোপাধ্যায় কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তার পরিবারের সঙ্গে কেক কেটে এদিনকার জন্মদিন সেলিব্রেট করেন।

Related Articles

Back to top button