Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

সেনার অনুমতি ছাড়াই গান্ধী মূর্তি পাদদেশে ধর্নায় বসলেন মমতা বন্দ্যোপাধ্যায়

গান্ধী মূর্তি পাদদেশ ইস্টার্ন কমান্ডো সেনাবাহিনীর আওতাধীন

×
Advertisement

একুশে বিধানসভা নির্বাচন জোর কদমে চলছে বাংলায়। ইতিমধ্যেই চার দফা নির্বাচন সম্পন্ন হয়েছে। এই চার দফা নির্বাচনে বিক্ষিপ্ত অশান্তি এবং তৃণমূল বিজেপির দ্বন্দ্ব নিয়ে সরগরম গোটা বঙ্গ রাজনীতি। তারমধ্যে জোড়াফুল শিবিরের সাথে ঠান্ডা যুদ্ধ চলছে নির্বাচন কমিশনের। তবে এরমধ্যে গতকাল রাত্রে হঠাৎই নির্বাচন কমিশন কড়া নির্দেশ দিয়েছে যে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ২৪ ঘন্টা কোন নির্বাচনী প্রচার করতে পারবে না। এই সিদ্ধান্তের তীব্র নিন্দা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি গতকাল জানিয়ে দিয়েছেন যে আজ তিনি ধর্নায় গান্ধী মূর্তির পাদদেশে বসবেন।

Advertisement

গতকালের ঘোষণা মতই মমতা বন্দ্যোপাধ্যায় আজ সকালে ইতিমধ্যেই গান্ধী মূর্তির পাদদেশে পৌঁছে গিয়েছিলেন। তবে এই গান্ধী মূর্তির পাদদেশ এলাকা ইস্টার্ন কমান্ডো সেনার আওতাধীন এলাকা। এখানে অনুমতি ছাড়া প্রবেশ করা যায় না। তবে তৃণমূল দলের পক্ষ থেকে সকাল ৯:৪০ মিনিটে ই মেলে অনুমতি চাওয়া হয়েছিল। তবে এত কম সময়ের মধ্যে অনুমতি দিতে নারাজ ইস্টার্ন কমান্ডো সেনাবাহিনী। তবে সম্প্রতি জানা গিয়েছে সেনার অনুমতি ছাড়াই মমতা বন্দ্যোপাধ্যায় গান্ধী মূর্তির পাদদেশে তার ধর্না কর্মসূচি শুরু করে দিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, নির্বাচন কমিশন অনুযায়ী মমতা বন্দ্যোপাধ্যায় আজ অর্থাৎ মঙ্গলবার রাত ৮ টা অব্দি প্রচার করতে পারবে না। তবে আজকের দিনটিকে সম্পূর্ণভাবে নষ্ট করতে চায় না তৃণমূল সুপ্রিমো। তাই তিনি আজ রাত সাড়ে ৮ টায় প্রচার শুরু করার জন্য মরিয়া হয়ে উঠেছেন। তিনি কালকে রাত্রেবেলা বিধাননগরে প্রচার করবেন বলে জানা গিয়েছে। তার আজ চার জায়গায় জনসভা করার কথা ছিল। তবে তার মধ্যে বিধাননগর ছিল। আজ অর্থাৎ মঙ্গলবার মমতার কৃষ্ণগঞ্জ, বারাসাত, কল্যাণীর সভা বাতিল হয়ে গেছে।

Advertisement

Related Articles

Back to top button