নিউজপলিটিক্সরাজ্য

ডিসেম্বরেই পাহাড় সফরে যেতে পারেন মমতা, ঢালাও কর্মসূচি জলপাইগুড়ি ও কোচবিহারেও

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই মাসের মাঝামাঝি নাগাদ যেতে পারেন উত্তরবঙ্গ সফরে। তার উত্তরবঙ্গ সফরের মূল লক্ষ্য হল উত্তরবঙ্গের তৃণমূল কংগ্রেস কর্মীদের উজ্জীবিত করা। কোচবিহারের নেতা-মন্ত্রী, দলীয় সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিতেই মমতার এই উত্তরবঙ্গ সফর।

রবীন্দ্রনাথ ঘোষ এই মর্মে আমাদের জানিয়েছেন,” আমরা জানতে পেরেছি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহ নাগাদ কোচবিহারে আসছেন। সেখানে তিনি একটি সাংগঠনিক সভা করতে চলেছেন। পাশাপাশি তিনি একটি জনসভা করবেন যেখানে তিনি জনগণের উদ্দেশ্যে নিজের বার্তা দেবেন।”

আরো পড়ুন :  বাবরি মসজিদ ভাঙার কথা কেউ ভুলে যায়নি, সংখ্যালঘুরা তৃণমূলের পাশেই আছে,বক্তব্য ত্বহা সিদ্দিকির 

মুখ্যমন্ত্রী জলপাইগুড়ি সফরেও যেতে পারেন। দক্ষিণ কোচবিহারের বিধায়ক মিহির গোস্বামীর তৃণমূল ছেড়ে বিজেপিতে যুক্ত হবার পরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের ঘোষণা সামনে এলো। তার ক্যাবিনেট কলিগ বিনয় কৃষ্ণ বর্মন জানিয়েছেন,”এখনো মুখ্যমন্ত্রীর সফরসূচী সঠিকভাবে তৈরি হয়নি। সমস্ত ধরনের গুরুত্বপূর্ণ প্রস্তুতি নেওয়া হবে। পাশাপাশি এখানে একটি জনসভা করার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই জনসভা নিয়ে ও সঠিক প্রস্তুতি গ্রহণ করতে হবে।”

আরো পড়ুন :  "দিদির বিদায় হবে ধুমধাম করে", অন্যসুরে মমতাকে কটাক্ষ শাহের

প্রসঙ্গত, বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অক্সফোর্ড ইউনিয়ন সোসাইটির একটি আলোচনা সভায় অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু সেখানে শেষ মুহূর্তে অনুষ্ঠান বাতিল করতে হয়। এই নিয়ে অক্সফোর্ড ইউনিয়ন সোসাইটির তরফে মুখ্যমন্ত্রীর কাছে মেইল পাঠিয়ে ক্ষমা চাওয়া হয়েছিল। পাশাপাশি তারা জানিয়েছে, “এই বিতর্ক সভা শেষ মুহূর্তে পিছিয়ে দিতে হয়েছিল। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যখন সময় হবে আমরা তখন আরো একবার এই সভা আয়োজন করব।”

আরো পড়ুন :  জন্মদিনে ডেকে ২০ জন শিশু সহ মহিলাদের গুলি এক যুবকের, উত্তপ্ত যোগী রাজ্য

Related Articles

Back to top button