Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

নন্দীগ্রামে এখন অতীত, উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়, টার্গেট চতুর্থ এবং পঞ্চম দফা

উত্তরবঙ্গের তিনটি জায়গায় সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

×
Advertisement

নন্দীগ্রামের ভোটের ঠিক পরের দিনই ভোট প্রচারে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরাসরি পৌঁছে যেতে চলেছেন উত্তরবঙ্গে। নন্দীগ্রামে নির্বাচন ছিল দ্বিতীয় দফায়। সেখানে বিক্ষিপ্ত অশান্তি এবং ঝামেলা হওয়ার পরে ভোট পর্ব মিটলো। খবর অনুযায়ী মেদিনীপুরে বেশ ভালই ভোট পড়েছে গতকাল। তবে এবারে টার্গেট উত্তরবঙ্গ। সেই লক্ষ্যেই এবারে উত্তরবঙ্গের দিকে রওনা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

প্রথমে দিনহাটা টাউন সংহতি ময়দানে, তারপরে নাটাবাড়ি এবং তারপর ফালাকাটায় প্রচার চালাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী চতুর্থ দফায় উত্তরবঙ্গে নির্বাচন হওয়ার কথা। তার আগে প্রস্তুতি একেবারে পুরোদমে সেরে নিতে চাইছে তৃণমূল কংগ্রেস। ১০ এবং ১৭ এপ্রিল উত্তরবঙ্গের জেলাগুলির নির্বাচন। তার আগে বৃহস্পতিবার নন্দীগ্রামে কাটিয়ে হেলিকপ্টারে করে উত্তরবঙ্গে উড়ে যাবেন মুখ্যমন্ত্রী।

উল্লেখ্য, উত্তরবঙ্গে কিন্তু গেরুয়া শিবিরের দাপট বেশ ভালোই। গেরুয়া শিবির এর তরফ এ দাবি করা হয়েছিল নন্দীগ্রামে হারছেন মমতা। এই কারণে তিনি অন্য একটি কেন্দ্রে দাঁড়াতে পারেন। তবে তৃণমূলের পক্ষ থেকে সম্পূর্ণরূপে পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম ছাড়া অন্য কোন কেন্দ্র থেকে লড়ছেন না। মমতা নন্দীগ্রামে জিতবেন।

Advertisement

Related Articles

Back to top button