‘বিজেপির হয়ে কাজ করছে নির্বাচন কমিশন’, হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস করে সুপ্রিম কোর্টে যাওয়ার হুঁশিয়ারি মমতার

আজ শনিবার বীরভূমে একটি ভার্চুয়াল সভা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়

Advertisement

Advertisement

এপ্রিল মাসের শুরু থেকে গোটা ভারতজুড়ে করোনা সংক্রমণ দাবানলের মতো ছড়িয়ে পড়ছে। এখন প্রায় প্রতিদিন সাড়ে ৩ লাখ সংক্রমণ হচ্ছে। এই পরিস্থিতিতে গোটা দেশের মানুষ উদ্বেগে রয়েছে তাদের ভবিষ্যৎ নিয়ে। এরকম ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যেই নির্বাচন চলছে বাংলায়। ইতিমধ্যেই ছয় দফা নির্বাচন সম্পন্ন হয়েছে এবং বাকি রয়েছে আর দুই দফা নির্বাচন। তবে করোনা সংক্রমনের বাড়বাড়ন্ত দেখে তৃণমূল কংগ্রেস ঠিক করেছে করণা আবহে তারা আর কোন রাজনৈতিক সভা করবে না। তাই আজ ভার্চুয়াল বৈঠকে তৃণমূলের ১১ জন প্রার্থীকে নিয়ে সভা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মমতা বন্দ্যোপাধ্যায়ই আজ অর্থাৎ শনিবার বীরভূমে তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল এবং জেলার ১১ জন প্রার্থীকে নিয়ে ভার্চুয়াল সভা করেন। সেই ভার্চুয়াল সভা থেকে তিনি নির্বাচন কমিশনকে কাঠগড়ায় তুলে বলেছেন, “কমিশনের কাছে আমরা কোন বিচার পাচ্ছি না। ওরা বিজেপির কথায় উঠছে এবং বসছে। বিজেপির কথাতেই ভোট করাচ্ছে ওরা। আমরা বারংবার এই করোনা পরিস্থিতিতে অনুরোধ করেছিলাম যে একসাথে নির্বাচন করা হোক। কিন্তু সেই কথা শোনা হয়নি। বিজেপি বাইরে থেকে লক্ষ লক্ষ লোক আনছে। এই কারনেই বাংলায় সংক্রমণ বেড়ে যাচ্ছে। ওত যে কেন্দ্রীয় বাহিনী এসেছে তাদের কারুর কোভিড রিপোর্ট করা হয়নি।”

Advertisement

এছাড়াও তিনি নির্বাচন কমিশনের বিরুদ্ধে আরও ক্ষোভ উগরে বলেছেন, “নির্বাচন কমিশন শুধুমাত্র বিজেপিকে সুবিধা দেওয়ার জন্য বাংলায় এত দফায় ভোট করছে। আমি জানি কার নির্দেশে সব হচ্ছে। সব খবর আছে আমার কাছে। কমিশন থেকে নির্দেশ দেয়া হচ্ছে যে নির্বাচনের আগে আমাদের দলের নেতাদের গ্রেফতার করা হোক। প্রমাণের জন্য আমার কাছে সব রকম হোয়াটসঅ্যাপ চ্যাট আছে।” তবে শুধুমাত্র তিনি একথা মুখে বলেননি। বরঞ্চ তিনি উপস্থিত সাংবাদিকদের সামনে ডেকে সেই হোয়াটসঅ্যাপ চ্যাট দেখান। এমনকি মুখ্যমন্ত্রী আজ হুঁশিয়ারি দিয়েছেন যে ভোট মিটলে নির্বাচন কমিশনের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হবেন তিনি।

Advertisement

Recent Posts