কলকাতানিউজরাজ্য

শহরে ফিরেই বিজেপির নবান্ন অভিযানের ফুটেজ খতিয়ে দেখতে ডিজির সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী

Advertisement

কলকাতা: একদিকে যখন করোনা পরিস্থিতির জেরে দীর্ঘ লকডাউনের পর জেলা সফর পুনরায় শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ঠিক তখন আজ, বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযান ঘিরে শহরে টানটান উত্তেজনার পরিস্থিতি তৈরি হয়েছে। কিন্তু এমন একটা ঘটনার দিন এ শহরে ছিলেন না মুখ্যমন্ত্রী। তবে জেলা সফরে ঝাড়গ্রাম গিয়েও বিজেপির নবান্ন অভিযানের ওপর নজর ছিল তাঁর। তাই শহরে ফিরেই বিজেপির নবান্ন অভিযানের ফুটেজ খতিয়ে দেখতে ডিজির সঙ্গে বৈঠকে বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সকাল থেকেই যখন মহানগরের রাজপথ ধুন্ধুমার পরিস্থিতির সাক্ষী থেকেছে বিজেপির নবান্ন অভিযানকে ঘিরে, ঠিক তখন দুপুর আড়াইটে নাগাদ হাওড়া ডুমুরজলায় একলব্য স্কুল মাঠের অস্থায়ী হেলিপ্যাডে নামার পরে সেখান থেকে সোজা মুখ্যমন্ত্রী চলে যান নবান্নে। যদিও আজ, বৃহস্পতিবার এবং আগামিকাল, শুক্রবার রুটিনমাফিক স্যানিটাইজেশন এবং থার্মাল স্ক্রিনিংয়ের জন্য নবান্ন বন্ধ রয়েছে। তাই সেখান থেকে ফিরে যান তিনি।

নবান্ন থেকে মুখ্যমন্ত্রীর কনভয় ভবানী ভবনের দিকে ছুটে যায়। সেখানে উপস্থিত আছেন ডিজি।আর সেখানে বসেই বিজেপির নবান্ন অভিযানের ফুটেজ খতিয়ে দেখেন মুখ্যমন্ত্রী। এমনকি ডিজির সঙ্গে বৈঠকেও বসেছেন তিনি। তবে বৈঠকে কী বিষয়ে আলোচনা হচ্ছে, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

Tags

Related Articles

Back to top button