Categories: বিনোদন

সাদা লেহেঙ্গা পরে ইন্টারনেটে ঝড় তুললেন মালাইকা, অন্যদিকে উপস মোমেন্টের শিকার গওহর খান

আগামী ১১ নভেম্বর থেকে চালু হচ্ছে ‘ঝলক দিখলা যা‘ সিজন ১১

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। এর পাশাপাশি নতুন করে ট্রেন্ড আসছে রিয়েলিটি শো দেখার। এই রিয়েলিটি শোয়ের দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় ‘ঝলক দিখলা যা‘। এই রিয়েলিটি শোয়ের ১১ সিজন আগামী ১১ নভেম্বর থেকে চালু হচ্ছে। এই শোয়ে বিচারকের ভূমিকায় দেখা যাবে মালাইকা আরোরা, আরশাদ ওয়ার্সি এবং ফারাহ খানকে। এই সিজন যে ধামাকাদার হবে সেই নিয়ে কোনো সন্দেহ নেই।

Advertisement

সিজন শুরু হওয়ার আগেই সেটের বাইরে পাপারাজিদের ক্যামেরায় ধরা দিলেন বোল্ড অভিনেত্রী মালাইকা অরোরা। তিনি বেশ কয়েকটি সিজনে এরআগে বিচারকের ভূমিকায় কাজ করেছেন। মালাইকাকে সেটের বাইরে অনেক পোজ দিতে দেখা গিয়েছে। পোশাক সম্পর্কে কথা বলতে গেলে, মালাইকা একটি সাদা রঙের লেহেঙ্গা চোলি পরেছেন, যাতে তাকে খুব সুন্দর দেখাচ্ছিল অভিনেত্রীকে। এছাড়া বোল্ড লুকের জন্যে গলায় একটি ভারী পাথরের কাজের নেকলেস পরেছেন। এছাড়া চুলে বান করেছেন তিনি। তিনি অনেক ধরনের পোজ দিয়েছেন।

Advertisement

এছাড়া এই ‘ঝলক দিখলা যা‘ সিজন ১১ এ সহ উপস্থাপক হিসেবে কাজ করছেন গওহর খানকে। তিনিও একটি সাদা শাড়ী পরেছিলেন। হাঁটতে গিয়ে তিনি হটাৎ করে হোঁচট খেয়ে যান। এই উপস মুহূর্তের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। আপনাদের জানিয়ে রাখি, প্রতি শনি ও রবিবার রাত সাড়ে ৯ টায় ‘ঝলক দিখলাজা সিজন ১১’ দেখতে পারেন।

Advertisement

Recent Posts