মনের কথা জানালেন অভিনেত্রী মালাইকা আরোরা

Advertisement

Advertisement

মালাইকা আরোরা। অভিনেত্রী, মডেল, ভিডিও জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারক। এতগুলো কাজ নিজে সমান্তরালে মেন্টেন করেন মালাইকা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময় এই মেয়েকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই অভিনেত্রীকে অনেকে ভালোবেসে মুন্নি বলে ডাকেন।

Advertisement

১৯৯৮ সালে আরবাজ খানের সাথে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর স্বামী এবং সংসার নিয়ে খুশি ছিলেন মালাইকা। এদের একটি ছেলে আছে, নাম আরহান খান। বেশ খুশিতে ছিলেন কিন্তু ২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের মূল কারণ ছিল অবশ্য অন্য। আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়ার সঙ্গেও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরই এদের ডিভোর্স হয়। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছে মালাইকার জীবন।

Advertisement

মালাইকাও এখন বিবাহ বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি আর কেউ নন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক ১২ বছর।  তাই প্রায়শই  মালাইকাকে তাঁর বয়স নিয়ে আর এই সম্পর্ক নিয়ে কটুক্তি করেছেন। তাতে অবশ্য এই নিয়ে এই লাভ বার্ডস এর কোনো আক্ষেপ নেই বরং বেশ ভালোই আছেন এই জুটি। এই লকডাউনের সময় থেকে এই কপোত-কপোতী লিভ ইনে ছিলেন। করোনা পরিস্থিতিতে বিয়ে পিছিয়ে গেলেও এখন একসাথে ছেলে আরিহানের সাথে থাকছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে এই কাপেল নিজেদের বিয়ে সাড়বেন।

Advertisement

প্রাক্তন স্বামী বা খানর পরিবার নিয়ে কখনো কথা বাজে কথা বলতে দেখা যায়নি। পরিবর্তে মালাইকা জানান আরবাজ তাঁর সন্তানের বাবা। তাই প্রাক্তন স্বামীর সম্পর্কে কোনও কটুক্তি করা তাঁর শোভা পায় না বলেও স্পষ্ট জানান মালাইকা। শুধু মায়ের সম্পর্ক নয় বাবার সম্পর্ক মেনে নিয়েছেন এই স্টার কিড আরহান। ছেলের সাথে সময় কাটাতে ভোলেননি অভিনেত্রী। দেখতে দেখতে
মালাইকা নিজের একমাত্র ছেলেকে নিয়ে বেজায় খুশি কিন্তু এর মধ্যে মালাইকা এক রিয়ালিটি শোয়ের মঞ্চে বলেছেন, তাঁর ইচ্ছা ছিল এক কন্যা সন্তানের মা হওয়ার। সুপার ডান্সারের সেটে ফ্লোরিনা গোগোইয়ের পারফরম্যান্সে মুগ্ধ হয়ে হঠাই মালাইকা এই কথা বলেন। তবে কি কারণে মেয়ে চান সেই কথাও উল্লেখ করেছেন। অভিনেত্রী প্রতিযোগির নাচ দেখে বলেন, তিনি সেই ডান্সারকে নিজের বাড়ি নিয়ে যেতে চান, ? বারবার তিনি আফসোস করেন যদি তার একটা মেয়ে থাকতো তাহলে বেশ হত। বাড়িতে অভিনেত্রীর অনেক সুন্দর জামাকাপড়, জুতো রয়েছে। কিন্তু সেগুলো পরবার মতো কেউ নেই। তাই এই কথা অকপটে বলেন।