হট অ্যান্ড বোল্ড, নেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুললেন মালাইকা

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: সুন্দরী মডেল হিসেবে তার খ্যাতি আকাশছোঁয়া। এছাড়াও বিভিন্ন রিয়্যালিটি শো এর বিচারক হিসেবেও তার যথেষ্ট সুনাম রয়েছে। তবে অর্জুন কাপুরের দৌলতে প্রকাশ্যে বহুবার শিরোনামে উঠে এসেছেন ‘ছ্যাঁইয়া ছ্যাঁইয়া’ গার্ল মালাইকা অরোরা। ভারতবর্ষের সুপারমডেলদের মধ্যে তিনি অন্য সেরা মুখ। বয়সকে হার মানিয়ে এভারগ্রীন মডেল হিসেবে ট্যাগ পেয়েছেন নিজের নামের পাশে, যদিও গুজব ও বিতর্ক তার পিছু ছাড়েনি; আর এর একমাত্র কারন তার থেকে কম বয়সী অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার বিশেষ সম্পর্কভিত্তিক।

Advertisement

আরবাজ খানের সঙ্গে সম্পর্কবিচ্ছেদের পর মালাইকা নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অর্জুনের সঙ্গে এবং প্রায়ই তাদের একসঙ্গে স্পট করা হয়। প্রথমদিকে সম্পর্ক নিয়ে কুলুপ আঁটলেও এখন অনেকটাই সরল হয়ে প্রেমের পর্দা উঠিয়েছেন উভয়েই। গতকাল ‘মিস ডিভা মিস ইউনিভার্স ইন্ডিয়া 2020’ এর ফাইনাল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালাইকা। প্রতি বছরই এই শো এর সঞ্চালনার দায়িত্বে থাকেন তিনি। উল্লেখ্য, মিস ইউনিভার্স খেতাবজয়ী লারা দত্ত এই শো এর মুখ্য বিচারক।

Advertisement

আরও পড়ুন : বোল্ড লুকে দর্শকদের মন কাড়লেন মধুমিতা, ভাইরাল সেই ছবি

Advertisement

কালকের অনুষ্ঠানে মালাইকা এলেন হলুদরঙা লম্বা একটি ইভিনিং গাউনে। রেড কার্পেটে রীতিমতো ঝড় তুললেন তিনি। এইসমস্ত ছবিগুলি নিজের সোশালে শেয়ারও করেছেন। বর্তমানে তিনি এমটিভির রিয়্যালিটি শো ‘সুপারমডেল অফ দ্য ইয়ার’ এর মুখ্য বিচারক হিসেবে দায়িত্বে রয়েছেন। মালাইকার ছবিটি নীচে রইল আপনার অপেক্ষায়, একঝলক দেখে নিন।

Recent Posts