কালো ব্যাকলেস পোশাকে কটাক্ষের মুখে অর্জুন প্রেমিকা Malaika Arora, ‘উরফির মা’ বললেন নেটনাগরিকরা

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চায় থাকেন। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই নেটমহলের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

Advertisement

শারীরিক ফিটনেস নিয়ে বেশ সচেতন অভিনেত্রী, সেকথা অজানা নয় কারোরই। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করেন মালাইকা। তার একাধিক ঝলক প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ার পাতাতে। অবশ্য সেকথা তার ফিগার ও ফিটনেস দেখেই স্পষ্ট সকলের কাছে। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক ব্যাকলেস অ্যাওয়ার্ড লুকের ধরেই চর্চায় তিনি। উল্লেখ্য, সম্প্রতি ‘স্টাইল আইকন আওয়ার্ডস্ ২০২৩’এ উপস্থিত ছিলেন মালাইকা।

Advertisement

‘স্টাইল আইকন আওয়ার্ডস্ ২০২৩’এ অর্জুন প্রেমিকা মালাইকা আরোরা কালো ব্যাকলেস পোশাকে হাজির হয়েছিলেন। নুড গ্লসি মেকাপে পনি টেল বেঁধেছিলেন অভিনেত্রী। খুব স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই অ্যাওয়ার্ড লুক এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এটা সোশ্যাল মিডিয়াতে। আর সেই ঝলক নজরে আসতেই কটাক্ষের মুখোমুখি অভিনেত্রী। নেটজনতার বেশিরভাগের মতেই, এদিন অভিনেত্রীকে পুরোপুরি উরফি জাভেদের মা লাগছিল। তার ঝলকও রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। কমেন্টবক্সে নজর দিলেই সেই ঝলক মিলবে।

Advertisement